দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে সামাজিক দায়িত্ব পালন করতে গিয়ে পিতা পুত্র মৃত্যুর কোলে

দুর্গাপুর প্রতিনিধিঃ

দুর্গাপুরে সামজিক দায়িত্ব পালন করতে গিয়ে পিতা পুত্র সহ ৪জন গুরুতর জখম হয়ার ঘটনা ঘটেছে।

জানাগেছে রাজশাহীর দুর্গাপুর উপজেলার পৌরসভার ৯ নং ওয়ার্ডের চককৃষ্টপুর গ্রমে মঙ্গলবার ১৫ আগস্ট সন্ধ্যার পর সামাজিক দ্বন্দ নিরসনে বসেন সেই গ্রামের প্রধান সহ গ্রামবাসিরা। এ সময় চককৃষ্টপুর গ্রামের প্রবাস ফেরত মইফুরের ছেলে অটোচালক শহিদুল, দেরাজের বখাটে ছেলে লতিফ, বাদেশের ছেলে পাতি নেতা  আলমগীর, কাজির ছেলে প্রবাস ফেরত রহিদুল সহ পাশের গ্রাম থেকে ভাড়া করা লোকজন রাত ১০টার সময় গ্রামবাসির উপর আতর্কিত হামলা করেন।

এই হামলায় আবুবক্কর সিদ্দিক (৬০) পিতা মৃত শমসের সরদার, আবু সাইদ (৩৫) পিতা আবুবক্কর সিদ্দিক, খাইরুল বাসার(৪৭) পিতা খলিলুর রহমান, আনসার আলী (৪৬) পিতা দেওয়ান প্রামানিক সহ অনেকেই আহত হন। আহতদের মধ্যে আবুবক্কর সিদ্দিক ও তার ছেলে সাঈদের অবস্থা আশংকা জনক। মঙ্গলবার রাতে তাদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থার অবনতি দেখে চিকিৎসক তাদের পিতা পুত্রকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এই ঘটনায় ঐ গ্রামের সমাজের লোকজন আতংকিত হয়ে পড়েন।

দুর্গাপুর থানার পুলিশ জানায়, সংবাদ পেয়ে রাতেই পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। তবে এই ঘটনায় এখনো থানায় কেউ লিখিত অভিযোগ করেনাই অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঐ গ্রামের একাধিক ব্যক্তি জানান অনেক দিন ধরেই গ্রামের সামাজিক কিছু বিষয় নিয়ে আলোচনার প্রক্রিয়া চলছিল কিন্তু গ্রামের বিতর্কিত কিছু ব্যক্তি পুর্বেই এমন আক্রমনের পরিকল্পনা করে রেখেছিল তারা এভাবে ভাড়া করা লোকজন নিয়ে হঠাৎ এমন ঘটনার জন্ম দিবে সেটি সত্যিই দুঃখ জনক বিষয়। তিনি বলেন হামলা কারিরা সন্ত্রাসী প্রকৃতির ব্যক্তি । তাদের বিরুদ্ধে পুর্বেও নানা অভিযোগ রয়েছে। এছাড়াও  এলাকার বিভিন্ন অপকর্মের সাথে তারা জড়িত।

আহত আবুবক্করের পরিবারের সদস্যরা জানান, তাদের পরিবারের দুইজন সদস্য রাজশাহী মেডিকেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তাদের নিয়েই তারা ব্যস্ত রয়েছেন তাই তারা এখনো থানায় মামলার জন্য যেতে পারেনাই। তবে শিঘ্রই তারা মামলার প্রক্রিয়া সম্পন্ন করবেন।

রাজশাহী মেডিকেলের ৮ নং ওয়ার্ডের চিকিৎসক জানান, আহত সাঈদের মাথায় ২২টির উপরে সেলাই লেগেছে  বাহিরে থেকে রক্ত দেওয়া হচ্ছে। তার বাবা আবু বক্করের কপালে নাকে গুরুতর জখম রয়েছে বয়স্ক ব্যক্তি তিনিও ঝুকিপুর্ন অবস্থায় রয়েছে।       

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button