ঈশরদীসংবাদ সারাদেশ

ঈশ্বরদীতে মাদক বিক্রেতারা বেপরোয়া দেখার কেউ নেই

ঈশ্বরদী প্রতিনিধিঃ

ঈশ্বরদী পৌরসভার ভেতর নাজিম উদ্দিন স্কুলের সামনে ভাত পট্টি এলাকায় শীর্ষ মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসা চলছে রমরমা। ধরাছোয়ার বাইরেই থেকে যাচ্ছে মাদক ডিলার,স্বপন, জুয়েল, শামীম সহ অল্প বয়সের কিছু ছেলে পেলে এরা করোনার চেয়ে ভয়ঙ্কর হয়ে ওঠেছে তাদের মাদক ব্যবসা।

ভাত পট্টি এলাকার নিহার ছেলে স্বপন ও জুয়েল শামীম মাদক ব্যবসা করে আজ কোটিপতি। এলাকাবাসীরা জানাই সকাল থেকে মধ্য রাত পর্যন্ত চালিয়ে যাচ্ছে ইয়াবা,গাজা, হিরোইন এ সকল মরণ ঘাতক মাদক ব্যবসা। আজ মাদক ব্যবসা করে জুয়েল কয়েকটা সিএনজি মালিক আর সেই সিএনজির মাধ্যমেই এ সকল হেরোইন , ইয়াবা, ও গাজা পৌরসভার ভিতরে সহ বিভিন্ন জায়গায় প্রান্তে সাপ্লাই দিচ্ছে বলে জানা যায়।

থেমে নেই স্বপন ও জুয়েল মাদক ব্যবসা রেল লাইনের ধারে ভাংড়ির দোকান বিভিন্ন খুচরা মাদক ব্যবসায়ীদের হাজার হাজার পিচ ইয়াবা, হেরোইন ,গাজা দিয়ে তাদের চাহিদা পূরর্ণ করছে। গ্রামবাসীরা প্রতিবাদ করতে গেলেই পুলিশ দিয়ে ধরিয়ে দেবে না হলে মাদক দিয়ে ফাঁসানো সহ বিভিন্ন ভয়ভীতি দেখাই বলে তাদের অভিযোগ। মাদক ব্যবসায়ীরা আরো বলে আমরা প্রশাসনকে প্রতি মাসে মোটা অংকের টাকা দিচ্ছি। ডিবি পুলিশ আমাদের পকেটে থাকে তারা আমাদের ধরা তো দূরের কথা আমাদের আশে পাশেই ভিরবেনা বলেও জানান মাদক ব্যবসায়ীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, গত অনুমানিক ১০থেকে ১২ বছর যাবত তারা মাদকের ব্যবসা চালিয়ে আসছে। স্বপন , জুয়েল দু পাটনার ,শামীম গাজা বিক্রয় করে জিবিকা নির্বাহ করা স্বপন, জুয়েল গাজা শামীম মাত্র কয়েক বছরের ব্যবধানে মাদক ব্যবসা করেই কোটিপতি। তাদের বিষয়ে জানে না ওই এলাকায় এমন কেউ নেই। এলাকাবাসী আরো বলেন স্বপন , জুয়েল , শামীম যে ভাবে মাদকের ব্যবসা শুরু করেছে। তাতে দেখা যাচ্ছে আমাদের এলাকার যুবসমাজ কে নিয়ে আতঙ্কের মধ্যে দিন কাটাছি।

তারা আরো বলের স্বপন, জুয়েল, গাজা শামীম আরো অনেকেই যে ভাবে মাদক ব্যবসা শুরু করেছে সামজের অনেক যুবকরা এ সকল মাদক সেবনের সঙ্গে জড়িয়ে পরছে।­ সারাদেশে পুলিশ প্রশাসন যখন করোনাভাইরাস প্রদূভার্ব ঠেকাতে জনসচেতনতা মূলক প্রচারনা ও দেশের মানুষকে বাঁচানো নিয়ে ব্যস্ত। আর এ সুযোগকেই কাজে লাগিয়ে স্বপন, জুয়েল, গাজা শামীম এরা হাজার হাজার পিচ ইয়াবার ও গাজা চালান তুলে বিভিন্ন মাদকের স্পট ব্যবসায়ীদের চাহিদা পূরণ করে বলেও জানা যায়।

স্বপন, জুয়েল, গাজা শামীম মাদক ব্যবস্যা ঠেকাতে প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাদের কঠোর হস্তক্ষেপ কামনা করছেন স্থানীয়রা। তারা অরো বলেন তাদের ৪/৫ জন সহকারী আছে যারা রেললাইন পাহারা দেয় ও হেরোইন ইয়াবা,গাজা দিনে রাতে বহন করে। তারা আরো বলেন , স্বপন, জুয়েল, গাজা শামীম খুচরা ও পাইকারি থেকে প্রতিদিন ৫০০থেকে ৭০০ পিচ ইয়াবা প্রতিদিনই রাতের অন্ধকারে রেল লাইনের ধার থেকে আর সেখান থেকেই চলে যাচ্ছে বিভিন্ন মাদক স্পটে।

অনুসন্ধানে আরো জানা যায়,জুয়েল এছাড়াও ঈশ্বরদী এয়ারপোর্ট এর কাছে বিলাসবহুল বাড়ি থেকে ফেন্সিডিল,ইয়াবা ট্যাবলেট ও হিরোইন বিভিন্ন্ পরিবহনের মাধ্যমে ঈশ্বরদী শহরের বিভিন্ন্ জায়গায় এ সকল মাদক সাপ্লাই দেই বলেও জানা যায়। সে এলাকার খুচরা ব্যবসায়ী­­ স্বপন , গাজা শামীম ও অল্প বয়সী কিছু ছেলে পেলে ,তাদেরও খুচরা ব্যবসা থেমে নেই। ভাত পট্টি এলাকায় খুচরা মাদক ব্যবসায়ী গাজা শামীম এই তো কয়েক মাস আগেই মাদক মামলায় জেল হাজতে ছিল।

আর সেখান থেকে বের হওয়ার সাথে সাথে তার ও মাদক ব্যবসা রমরমা। স্বপন ,জুয়েল ,গাজা শামীম , এরা প্রতিদিন খুচরা ব্যবসা করে মাদকসেবীদের চাহিদা পূরন করছে। এ বিষয়ে জানতে চাইলে ঈশ্বরদী থানার অফিস ইনচার্জ ওসি শেখ নাসির উদ্দিন বলেন, আমি নাজিম উদ্দিন স্কুলের সামনে ভাত পট্টি এলাকায় মাদক ব্যবসায়ীদের কঠোর নজরদারির মধ্যে রেখেছি খুব অল্প সময়ে মধ্যে সে সকল মাদক ডিলারদের গ্রেফতার করা হবে বলেও জানান তিনি। আর প্রশাসনকে টাকা দিয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমার পুলিশ সদস্যদের মধ্যে কেউ মাদকের সংঙ্গে জড়িত থাকলে তাদের কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button