বাঘারাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীর আড়ানীতে মেয়র প্রার্থীকে বিতর্কিত করতে নতুন কৌশল ব্যবহার করার অভিযোগ

নুরজামাল ইসলামঃ

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার নির্বাচন নিয়ে মেয়র প্রার্থী মুক্তার আলীকে বিতর্কিত করতে মরিয়া হয়ে উঠেছে একটি পক্ষ আর এরই ধারাবাহিকতায় বিভিন্ন ভাবে মেয়র প্রার্থীকে এলাকা বাসির নিকট বিতর্কিত করতে বিভিন্ন অপ প্রচারনা চালাচ্ছেন।

এমন অভিযোগ এনে আড়ানী পৌরসভার সফল মেয়র  মুক্তার আলীকে কোন ভাবে নির্বাচনী প্রচারনা থেকে সরানো যাবেনা বলে মন্তব্য করেছেন আড়ানী পৌরসভার শতাধিক মানুষ। অভিযোগ উঠেছে গতকাল শুক্রবার মেয়র প্রার্থী মুক্তার আলী কিছু সাংবাদিক সহ সম্মানি ব্যক্তিদের সাথে অশুভ আচরন করেছেন যা মুক্তার আলীকে ছোটকরা সহ তার নির্বাচনী কাজে বাধা সৃস্টির লক্ষেই এমন ঘটনার গুজব তুলেছেন।

আড়ানী পৌরসভার সুবিধা বঞ্চিত একাধিক ব্যক্তি বলেন আমাদের পৌরসভার সুবিধা বঞ্চিত মানুষদের পাশে সকল সময় মেয়র মুক্তার আলীকে কাছে পাই, তাই মুক্তার আলী আমাদের মেয়র নির্বাচিত হলে সাধারন মানুষ তাদের শতভাগ সেবা পাবে। আড়ানী পৌরসভার হিন্দু সম্পাদায়ের একজন পদধারি ব্যক্তি বলেন আমাদের পুজার সময় থেকে শুরু করে সকল সময় এই ব্যক্তিকে আমরা কাছে পাই।

তিনি বলেন দল থেকে তাকে অব্যহতি দিলেও তিনি রয়েছেন আমাদের মনের কোঠায়। মেয়র মুক্তার আলী বাংলাদেশ কন্ঠকে বলেন আমি নির্বাচন করছি সাধারণ মানুষের অনুরোধে তিনি বলেন আমি দীর্ঘ সময় এই এলাকার মানুষের পাশে থেকেছি তাদের অনুরোধ আমি যেন পুনরায় মেয়র নির্বাচিত হয়ে আড়ানী পৌরসভার অসমাপ্ত কাজ গুলো শেষ করতে পারি। আগামী ১৬ জানুয়ারীর নির্বাচনে শত ভাগ জয়ী হয়ার আশা ব্যক্ত করেন এই প্রবীন রাজনীতিবিদ মুক্তার আলী। তবে রাজনৈতিক কোন প্রতিহিংসার শীকার যেন না হন সেই বিষয়ে তিনি সর্বস্তরেরে মানুষের ভালোবাসা দাবি করেন সকল সময়।

স্থানিয়রা বলছেন দলীয় মনোনয়ন না পেয়েও তার নির্বাচনী প্রচারনায় যে পরিমান মানুষের মাঝে সাড়া মিলেছে যদি দলীয় মনোনয়ন পেতেন তাহলে তার বিপক্ষে নির্বাচন করার প্রার্থী খুঁজে পাওয়া জটিল হয়েযেত। মুক্তার আলী আরো বলেন আমি যে প্রকৃত পক্ষেই নৌকার কান্ডারী তা নির্বাচনের মাধ্যমেই বুঝিয়ে দেব। নির্বাচনের শেষ সময় ঘনিয়ে আসার কারনে যেন আমাকে প্রতিহিংসার জালে ফেলে নিতিকতাকে অবমাননা করা না হয় সেই বিষটি দেখভাল করার জন্য সংস্লিষ্ট মহলের নিকট দাবি জানান মুক্তার আলী। আড়ানী পৌরসভার মানুষ ১৬ তারিখে তার পাশে থেকে ভালোবাসার প্রমান দিবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button