রাজশাহীরাজশাহী সংবাদ

জেলাপ্রশাসক এর সাথে রাজশাহী মডেল প্রেসক্লাব এর মতবিনিময়

নুরজামাল ইসলামঃ

চলমান সরকারের উন্নয়ন সহ নানা বিষয় নিয়ে রাজশাহীর জেলাপ্রশাসক আব্দুল জলিলের সাথে সোমবার দুপুরে রাজশাহীর সার্কিট হাউসে এক মত বিনিময় করেছেন রাজশাহীর মডেল প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

এ সময় রাজশাহীর সুযোগ্য জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, সরকারের প্রত্যেকটি মিশন সফল করার লক্ষে আমরা কাজ করছি। তিনি বলেন এরই মাঝে আমরা সরকারেমকরতা ১ কোটি কম্বল উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে শীতার্থদের মাঝে বিতরন করতে সক্ষম হয়েছি, শুধু কম্বল নয় নগদ ৬০ লক্ষ টাকাও বিতরন করা হয়েছে সরকারের তহবিল থেকে। জেলা প্রশাসক  বলেন সরকার মানুষের পাশে থেকে সকল বিষয় দেখভাল করছেন।

একটি সুত্র বলছে  রাজশাহীর জেলা প্রশাসক আড়ালে  থেকে কোন মিডিয়ায় আলোচনায় না এসে নিজের দক্ষতায় এরই মাঝে রাজশাহী বাসির মনের কোঠায় স্থান করে নিয়েছেন।তিনি রাজশাহী বাসির নিকট প্রমান করে দিয়েছেন যে প্রকাশ্যে না এসেও ভালোকাজ করাযায়। তিনি রাজশাহীতে যোগদান করে এত অল্প সময়ে আদর্শবান জেলা প্রশাসক হিসাবে সুনামের খাতা ভারি করবেন সেটি রাজশাহী বাসির জন্য অনেকটাই সুফল বয়ে আনবে বলে মনে করছেন সংশ্লীষ্ট মহল।

রাজশাহী জেলা প্রশাসক কার্যালয়ের একটি সুত্র বলেন স্যার যোগদানের পর থেকেই জেলা প্রশাসক কার্যালয়য়ের সকল কিছু শতভাগ সেবার নিশ্চয়তা দিচ্ছে।এরই মাঝে জেলার ৮ টি উপজেলা নির্বাহী কর্মকর্তাদের তিনি শত ভাগ সেবা প্রদানের নিশ্চয়তা দিয়েছেন। কোন মানুষ যেন সরকারি সেবা নিতে এসে কোন ভাবে হয়রানি বা ভোগান্তির শীকার না হয় সেই বিষয়ে কঠোর নির্দেশনা দিয়েছেন জেলা প্রশাসক আব্দুল জলিল।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জেলা প্রশাসক কার্যালয়ের সুত্রটি বলেন জেলা প্রশাসক খুব সাধারন জীবন যাপন করেন। কোন অনিয়ম ঘটার আগেই সকল কে নির্দেশনা দিয়ে রেখেছেন, কারো কোন প্রকার অনিয়মের সংবাদ আমার নিকট আসার আগেই সতর্ক হয়েযান যেন সেই অনিয়মের দাগ আমার অফিসে প্রবেশ না করে। রাজশাহী মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসকের  অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল হক।

এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি এম এ হাবিব জুয়েল, সহ-সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক ইমদাদুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম চপল, সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন ক্রীড়া সম্পাদক নুরজামাল ইসলাম,সহ প্রচার সম্পাদক ফায়সাল আহম্মেদ রাতুল, আইটিসি বিষয়ক সম্পাদক ওয়াদুদ জামান সুবাস,দপ্তর সম্পাদক সোহেল,প্রচার সম্পাদক আনোয়ার হোসেন,সহ সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,নির্বাহী সদস্য এম এ আরিফ,রমজান আলী,বাবর মোল্লা, সোহাগ আলী, রাকিবুল ইসলাম,আরিফুল হক,এনায়েত উল্লাহ,জুবায়ের আলম রাজন,আকাশ সরকার,আক্তারুল হাসান অপু,সানোয়ার জাহান বিপ্লব,হারুনুর রশিদ, সহ প্রেসক্লাবের সকল সদস্য।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button