ঈশরদীপাবনা

ঈশ্বরদীতে রেলওয়ে জংশন স্টেশন থেকে ফেন্সিডিল সহ ১ যাত্রী গ্রেপ্তার

ঈশ্বরদী থেকে সৌরভ কুমার দেবনাথঃ

ঈশ্বরদীতে রেলওয়ে জংশন স্টেশন থেকে ৮৮ বোতল ফেনসিডিল সহ আব্দুল আহাদ (১৮) ট্রেনযাত্রীর কাছে পাওয়া গেল ফেন্সিডিল।

যাত্রীবেশে আন্তঃনগর ট্রেন থেকে নামার পর ফেনসিডিল বহনকারী যুবক কে আটক করে রেলওয়ে থানা পুলিশ। শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেল ৫ টায় ঈশ্বরদী রেলওয়ে স্টেশনের ৩ নাম্বার প্ল্যাটফর্ম রাজশাহী থেকে গোপালগঞ্জ গোবরা গামী ৭৮৪ নাম্বার ট্রেন থেকে নামার পর আটক করা হয়। আটককৃত ওই ট্রেন যাত্রী ঈশ্বরদী উপজেলা সাহাপুর ইউনিয়নের চর গড়গড়ি গ্রামের মোঃ হারেজ মালের ছেলে।

ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের উপ- পরিদর্শক ( এস আই) আমজাদ আলী চৌধুরী জানান,রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জের গোবরা গামী ৭৮৪ নাম্বারের ট্রেন যাত্রী হিসাবে ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে নামে ওই যাত্রী।এই সময় তার হাতে থাকা ব্যাগ চলাফেরার গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হয়।

স্টেশনে থাকা দায়িত্বরত পুলিশ তার ব্যাগ তল্লাশি করে। এই সময় তার ব্যাগ তল্লাশি করে ৮৮ বোতল ফেন্সিডিল জব্দ করে পুলিশ। ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)গোপাল কুমার জানান, ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশন দায়িত্বরত টহল পুলিশের হাতে আটক হন ওই মাদক ব্যবসায়ী। মাদকদ্রব্য আইনে মামলা নথিভূক্ত করে আগামীকাল শনিবার( ২৬ ডিসেম্বর) সকালে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button