আন্তর্জাতিকবিনোদন

এবার মায়ের চরিত্রে অভিনয় করবেন মেয়ে

সংবাদ চলমান ডেস্কঃ

বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুর দম্পতির মেয়ে জাহ্নবী কাপুর। খুব বেশিদিন হয়নি শ্রীকন্যা জানভির চলচ্চিত্রে অভিষেক হওয়ার। কিন্তু এই অল্প সময়েই দর্শক মনে সাড়া ফেলেছেন এই অভিনেত্রী।

এবার শোনা যাচ্ছে মায়ের বিখ্যাত একটি চরিত্রে অভিনয় করবেন জাহ্নবী। শ্রীদেবী অভিনীত ১৯৮৭ সালের ব্লকবাস্টার সিনেমা ‘মি. ইন্ডিয়া’। এ সিনেমায় সাংবাদিক চরিত্রে অভিনয় করে তুমুল খ্যাতি পেয়েছিলেন শ্রীদেবী।

সিনেমাটি রিমেকের ঘোষণা দিয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর। খবর রটেছে, এতে শ্রীদেবী অভিনীত চরিত্রটিতে অভিনয় করবেন জাহ্নবী।

কথাটি কতটুকু সত্য- এমন প্রশ্নের জবাবে জুম টিভিকে আলি আব্বাস জাফর বলেন, এমন ঘটলে বনি কাপুর খুব খুশি হবেন। তবে তিনি এটাও জানান, এখনো অভিনেতা-অভিনেত্রী চূড়ান্ত করা হয়নি। শোনা যাচ্ছে, নির্মাতার পছন্দের তালিকায় নায়ক হিসেবে শীর্ষে রয়েছেন রণবীর কাপুর।

গত বছরের ফেব্রুয়ারিতে আলি আব্বাস জাফর যখন মি. ইন্ডিয়া-২ নির্মাণের ঘোষণা দেন, তখন মূল সিনেমার নির্মাতা শেখর কাপুর এ ব্যাপারে আপত্তি তুলেছিলেন। এক টুইটে তিনি বলেছিলেন, সিনেমাটি রিমেকের ব্যাপারে তার অনুমতি নেয়া হয়নি, এমনকি তার সঙ্গে কোনো আলোচনাও করা হয়নি। মূল নির্মাতার অনুমতি ব্যতীত কেউ মি. ইন্ডিয়ার চরিত্র বা গল্প ব্যবহার করতে পারবেন না।

তবে এ দ্বন্দ্ব ইতোমধ্যে মিটে গেছে বলেই অনুমান করা হচ্ছে। খুব শিগগির কাজ শুরু করবেন বলে জানিয়েছেন আলি আব্বাস জাফর ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button