সংবাদ সারাদেশসারাদেশ

র‌্যাবের অভিযানে ১৬ জন পর্নোগ্রাফি ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া প্রতিনিধি : বগুড়া শহরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সদস্যরা অভিযান চালিয়ে  ১৬ জন পর্নোগ্রাফি সরবরাহকারী ও ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

র‌্যাব-১২, বগুড়া  স্পেশাল কোম্পানী  জানিয়েছে, ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার  মোঃ রওশন আলী এর নেতৃত্বে একটি দল।

শনিবার দুপুর ১২টার দিকে বগুড়া জেলার শহরের সপ্তপদী মার্কেটে অভিযান চালিয়ে ৪৮টি হার্ডডিক্স, ১৬টি মোবাইল ফোন এবং ৩০টি সীমসহ পর্নোগ্রাফি সংরক্ষণ ও ক্রয় বিক্রয়ের অভিযোগে আরিফুল ইসলাম (২০), মোস্তাফিজার রহমান (২৫), আব্দুল ওয়াহাব (২১), রাসেল হোসেন (২২), সাদেকুর রহমান (২০), রাকিব হোসেন (২০), সামিউল ইসলাম (১৯), মোসাদ্দিকুর রহমান মানিক (২৬), রিপন প্রামানিক (২০), এনামুল হক (২৩), রাশেদ হোসেন (২০), নুর আলম (২১), সোহাগ ইসলাম (১৯), বাপ্পী হোসেন (২১), জিহাদ হোসেন (২০), মেহেদী হাসান (২৮) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত পর্নোগ্রাফি সংরক্ষণ ও ক্রয় বিক্রয় করে আসছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। গ্রেফতারকৃত পর্নোগ্রাফি সংরক্ষণ ও ক্রয় বিক্রয়কারীদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button