সংবাদ সারাদেশসারাদেশ

৬০ টাকা বিনিয়োগে একরাতেই কোটিপতি আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

টানাটানির সংসারে ভাগ্য ফেরানোর আশায় মাঝেমাধ্যেই লটারির টিকেট কিনতেন তিনি। এরমধ্যেই হঠাৎ জিতলেন কোটি টাকার লটারি। কিন্তু লটারি যেন ঘুমও কেড়ে নিল! আনন্দ ও টাকার নিরাপত্তার চিন্তায় বিভোর ইন্দ্রনারায়ণ সেন।

পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের কালনা মহকুমার বাসিন্দা ইন্দ্রনারায়ণ। ২৯ ডিসেম্বর ৬০ রুপি দিয়ে লটারির টিকেট কিনেন। সেদিনই রাত ৮টায় ফল ঘোষণা হয়। নিজের টিকেট কয়েকবার মেলানোর পরও নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না ইন্দ্রনারায়ণ। কেননা প্রথম পুরস্কারের টিকেটের নম্বরটিই তার। পরে যাচাই করে নিশ্চিত হতে হতে পুরো এলাকায় খবর রটে যায়।

ইন্দ্রনারায়ণ জানান, আনন্দ আর টিকেটের সুরক্ষার কথা ভেবে রাতে তিনি দুই চোখের পাতা এক করতে পারছেন না। পরদিন সকালেই ব্যাংকে চলে যান। ব্যাংক থেকে লটারির অর্থ পাওয়ার নিয়ম জানার পর মঙ্গলবার স্থানীয় থানায় গিয়ে নিরাপত্তার দাবি জানান। পুলিশ তাকে সব রকম সাহায্যের আশ্বাস দিলে কিছুটা স্বস্তি ফেরে তার।

অন্যদিকে কয়েক দিনের ব্যবধানে কালনা এলাকায় দুইজন এক কোটি রুপি পুরস্কার জেতায় লটারি ক্রেতা-বিক্রেতাদের মধ্যে আগ্রহ এখন চরমে।

ইন্দ্রনারায়ণ বলেন, তার ছেলের ছোট একটি স্বর্ণের দোকান রয়েছে। ওই রোজগারের টাকা আর ইন্দ্রনারায়ণের পেনশনে তাদের সংসার চলে। মাঝে মধ্যেই ছেলের দোকানে যেতেন তিনি। দোকানের পাশে একটি লটারির দোকান থেকে টিকেট কিনতেন।

তিনি আরো বলেন, লটারির অর্থ হাতে না আসা পর্যন্ত তিনি ঘুমাতে পারবেন না। লটারির এই অর্থ পেলে অভাব-অনটনের সংসারে স্বচ্ছলতা ফিরবে। শিগগিরই লটারি কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে টাকা পেতে যা যা করণীয়, সবই করবো। ১৪ ডিসেম্বর কালনা মহকুমার পূর্বস্থলীর এক কিশোর লটারি থেকে এক কোটি রুপি জেতে। নিরাপত্তা শঙ্কায় তার পরিবারও পুলিশের দ্বারস্থ হয়েছিল।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button