সংবাদ সারাদেশসারাদেশ

২ লাখ টাকার লোভে চাকরি গেল দুই পুলিশ কর্মকর্তার

জয়পুরহাট সংবাদাতা: ২ লাখ টাকার লোভে চাকরি হারিয়েছেন পাঁচবিবি থানা পুলিশের দুই কর্মকর্তা। একই ঘটনায় আরেক পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করে ঢাকায় সংযুক্ত করা হয়েছে।

জয়পুরহাটের এসপি সালাম কবীর বিষয়টি নিশ্চিত করেছেন। বরখাস্ত হওয়া দুই কর্মকর্তা হলেন-পাঁচবিবি থানার এসআই আমিনুর রহমান ও এএসআই রবিউল আওয়াল। আর প্রত্যাহার করা পুলিশ কনস্টেবলের নাম মুক্তার হোসেন।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার বিকেলে দিনাজপুরের হাকিমপুর থানার হাঁড়িপুকুর এলাকা থেকে এক হাজার ইয়াবাসহ আমজাদ হোসেনকে আটক করে অভিযুক্ত তিন পুলিশ। পরে আমজাদকে পাঁচবিবি থানার সোনাপুরে আনা হয়। সেখানে আমজাদকে মামলা থেকে বাঁচাতে ও ছাড়িয়ে নিতে দুই লাখ টাকায় মধ্যস্ততা করে এসআই আমিনুরের সোর্স মারফিদুল ইসলাম ও শাকিল হোসেন।

এছাড়া আটক আমজাদকে আরো ৫০ হাজার টাকা দিতে চাপ দেয় দুই সোর্স। টাকার বিষয়টি আমজাদের পরিবারকে জানানোর পর বিস্তারিত খবর চলে যায় পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তাদের কাছে।

পুলিশ আরো জানায়, এ ঘটনায় এসপির নির্দেশে অ্যাডিশনাল এসপি সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একটি তদন্ত টিম গঠন করা হয়। প্রাথমিক তদন্তে তিন পুলিশের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে।

হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, জয়পুরহাট জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের একটি তদন্ত দল তার থানায় এসেছিলেন। তদন্ত কাজ শেষে তারা চলে যান।

এদিকে ওই ঘটনায় সম্পৃক্ত থাকা দুই সোর্সকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button