দূর্গাপুর

দুর্গাপুরে ভগ্নীপতির আঘাতে হাত ভাঙ্গলো ঝর্নার

জুনিয়র স্টাফ রিপোর্টারঃ

গতকাল ২ ডিসেম্বর- ভগ্নীপতি সুমন মুঠো ফোন যোগে স্ত্রীর ভাই  মুর্শেদ এর স্ত্রী ঝর্না কে  কল করে এনে  দুর্গাপুর বাজারে  পরিকল্পিত ভাবে সুমনের চাউলের দোকানে ডেকে নিয়ে মুর্শেদ এর স্ত্রী ঝর্না (২৬) সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে ঝর্না কে সুমন এলোপাথাড়ি ভাবে বুকে, পেটে ও বাম হাতে আঘাত করেন।

 স্থানিয়রা আসার পূর্বেই ঘাতক সুমনের এলোপাথাড়ি আঘাতে মুর্শেদ এর স্ত্রী ঝর্না বেগমের বাম হাত ভেঙ্গে যায়। ফলে মুর্শেদ এর স্ত্রী ঝর্না জ্ঞান হারিয়ে ফেলে এমত অবস্থায় উপস্থিত লোক জন ঝর্না কে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে  ঝর্না দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা ধীন আছে।

এ সময় সংবাদ চলমানের সাংবাদিক কে খবর দিলে সেখানে মুর্শেদ ও মুর্শেদের স্ত্রী ঝর্না বেগম সাংবাদিক কে জানান , দীর্ঘদিন যাবত আমার শ্বশুর এশারত আলী এরশাদ (৬৫) সহ দুই ননদ আমাকে ও মুর্শেদ কে বহুবার মারধর করেছে আমি আমার শ্বশুরের নিজ বাড়ীতে থাকতে চাই, কিন্ত আমাকে ও মুর্শেদ কে বাড়ি থেকে বের করে দেয় এবং আর কখনো বাড়িতে উঠতে দেবে না বলে নিত্য নতুন এই নির্যাতন চালায়।

উক্ত নির্যাতনের জের ধরেই আজ মুর্শেদের ছোট বোন মোছাঃ মুক্তা (৩০) এর স্বামী ঘাতক সুমন ইসলাম (রনি-৩৫) ২ ডিসেম্বর ২০২০ বুধবার এই ঘটনা ঘটায়। ঋর্না বেগম উক্ত বিষয় দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হাসমত আলী,কে জানালে তিনি বলেন মারধরের ঘটনাটি সত্য। তিনি ভূক্তভোগীকে থানায় লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button