সংবাদ সারাদেশসারাদেশ

হাত-পা বেঁধে কিশোরকে উল্টিয়ে অমানবিক নির্যাতন

সংবাদ চলমান ডেস্ক : ১৩ বছরের কিশোর রফিকুল ইসলাম। গরু চুরির অপবাদ দিয়ে তার হাত-পা বেঁধে উল্টিয়ে অমানবিক নির্যাতন করা হয়েছে। এমন ঘটনায় রোববার গাইবান্ধার সুন্দরগঞ্জ থানায় ছয়জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

ভুক্তভোগী রফিকুল উপজেলার দহবান ইউপির ধুমাইটারী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। অভিযুক্তরা হলেন- একই গ্রামের তনু প্রামাণিক, তাজু প্রামাণিক, তুহিন প্রামাণিক, লেলিন প্রামাণিক, সাবু প্রামাণিক ও মুসা প্রামাণিক।

অভিযোগপত্রের তথ্যানুযায়ী, ওই গ্রামে শুক্রবার রাত সাড়ে ১১টায় গরু চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় রফিকুলকে বাসা থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের ফজলু, ইয়াজুল ও নাজমুল। তারা তাকে গরু চুরির অপবাদ দিয়ে ফজলুর বাসায় সারারাত বেঁধে রাখে। পরদিন সকালে রফিকুলকে স্থানীয় আফসার প্রামানিকের বাসায় নিয়ে হাত-পা বেঁধে উল্টিয়ে অমানবিক নির্যাতন চালানো হয়। সেই নির্যাতনের বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি সবার নজরে আসে। নির্যাতনের ফলে অসুস্থ রফিকুলকে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ।

সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুল্লাহিল জামান জানান, কিশোর নির্যাতনের ঘটনায় থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button