গোদাগাড়ীরাজশাহী সংবাদ

 সংবাদ চলমানে তিনটি সংবাদ প্রকাশের জেরে মোফা আটক ভয়ংকর মোফার পিছনে কারা

নুরজামাল ইসলামঃ

গোদাগাড়ির মাদক সম্রাট ওয়ার্ড কাউন্সিলর মোফার মাদক ব্যবসা নিয়ে কয়েকদিন আগে সংবাদ চলমানে তিনটি সংবাদ  প্রকাশ হয়। আর এরই ধারা বাহিকতায় র‍্যাবের নজর দারি শুরু হয়মোফার উপর।

এরই ধারা বাহিকতায় গতকাল শুক্রবার সকালে র‍্যাব এই মাদক ব্যবসায়ী মোফাকে কোটি টাকার হিরোইন সহ আটক করেন। আটক কৃত মোফা গোদাগাড়ি অঞ্চলের একজন মাদকের ডিলার শিরোনামে সংবাদ প্রকাশ হয়। শুধু তাই নয়, গোদাগাড়ি মডেল থানার ওসি খাইরুল ইসলাম যথারিতি রাতের আধারে এই মোফার সংগে রহস্য জনক মিটিং করতেন থানায়। সেই বিষয়টি সাধারন মানুষের নিকট পুর্বে থেকেই ছিল প্রশ্ন বিদ্ধ ।

সেটি এখন আরো ঘনিভুত হয়ে দাড়িয়েছে। এই মোফার বিরুদ্ধে মিনা নামের এক মহিলা কে লাঞ্চিত করার ঘটনায় মামলাও নেননি এই ওসি খাইরুল ইসলাম। পরে ডি আই জি ও পুলিশ সুপারের সহযোগীতায় সেই মামলা নেন সেই ওসি খাইরুল ইসলাম। মিনা বলেন আমাকে থানাতে পর্যন্ত ঢুকতে দেয়নি সেই ওসি।

ওসি মিনাকে বলেছিলেন মোফার বিরুদ্ধে কোন অভিযোগ নেওয়া যাবেনা। অভিযোগ রয়েছে এই মোফা প্রতিনিয়ত মাসোহারা দিতেন ওসি খাইরুল ইসলাম কে । আর খাইরুল ইসলাম গোদাগাড়ি অঞ্চলের স্থানিয় হওয়ার সুবাদে দুই জনের মিল বেশ জমে উঠেছিল। রাজশাহী জেলা পুলিশের পুলিশ সুপারের যেখানে কঠোর নিষেধাজ্ঞা মাদকের বিরুদ্ধে সেখানে কিভাবে একজন ওসি চিহ্নিত মাদক ব্যবসায়ীকে নিয়ে বিভিন্ন ফুন্দি আটতেন থানায় বসে।

ওসির উপর কোন আস্থাই ছিলনা অসহায় মিনার, তাই পুলিশের উপর মহলে মোফার অপকর্মের অনেক কাহীনি উল্লেখ করে একটি আবেদন ও করেন মিনা। এরই ধারা বাহিকতায় ঈদের কয়েকদিন আগে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মতিউর রহমান নিজে তদন্ত করেন মোফার বিরুদ্ধে ।এবং জন সম্মুখেই ওসি খাইরুল ইসলাম কে শাসিয়ে আসেন সঠিক ভাবে দ্বায়ীত্ব পালন করার জন্য। এর পরেও বেপরোয়া ওসি কোন কিছুই তোয়াক্কা করতেন না, তিনি মাঝে মধ্যেই মোফার বাড়িতে দাওয়াত খেতেও যেতেন সেজে গুজে ।

এই নিয়ে সুশিল সমাজের অনেকেই বলছেন একজন ওসি কিভাবে একজন হিরোইন ব্যবসায়ীকে মাসের পর মাস আশ্রয় পশ্রয় দিয়ে আসছিলেন, যার বিরুদ্ধে পুর্বে ও হিরোইনের মামলা রয়েছে। খবর নিয়ে জানা গেছে  দেশের একজন হিরোইনের বড় গড ফাদার হিসেবে স্বরাষ্ট মন্ত্রনালয়েও নাম রয়েছে এই মোফার। তবে মোফার সাথে মাদকের ব্যবসায় কারা জড়িত তাদের ও আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন সুশিল সমাজ।   চলবে 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button