সংবাদ সারাদেশসারাদেশ

এক নারীর পেট থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে ১ নারীর পেট থেকে ১ হাজার ৯০০ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মা-ছেলে সহ ৩জনকে আটক করা হয়েছে।

গতকাল শুক্রবার রাতে এ বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ। এর আগে, একই দিন বিকেলে জেলা শহর মাইজদীর মা ও শিশু হাসপাতালে এক্স-রে করে পেট থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়েছে।  

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজারের রামু উপজেলার খুনিয়া পালুং পশ্চিম পাড়া গ্রামের রহিম উল্যার স্ত্রী সাবেকুন নাহার ও তার ছেলে সৈয়দ হোসেন এবং কুমিল্লা আদর্শ সদর উপজেলার আশোকতলা এলাকার মো. রকি।

গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, কক্সবাজার থেকে ১ নারী ও তার ছেলে ইয়াবার চালান নিয়ে কুমিল্লা হয়ে নোয়াখালী আসছেন। এমন খবরে গত বৃহস্পতিবার রাতে ফেনীর লালপোল এলাকায় তল্লাশি করে ১টি বাস থেকে সাবেকুন নাহার ও তার ছেলে সৈয়দ হোসেনকে আটক করা হয়। পরে তাদের ভাষ্যমতে, কুমিল্লার পদুয়ার বাজার এলাকা থেকে আরেক মাদক ব্যবসায়ী রকিকে আটক করা হয়েছে।

একপর্যায়ে মাদক ব্যবসায়ী সাবেকুন নাহার স্বীকার করেন তার পেটে ১ হাজার ৯০০ ইয়াবা আছে। পরে আটক ৩জনকে ঘটনাস্থল থেকে নোয়াখালীতে আনা হয়। এরপর শহরের ১টি বেসরকারি হাসপাতালে এক্স-রে করে পেটে ইয়াবা রয়েছে বলে নিশ্চিত হওয়া যায়। পরে ওষুধ সেবন করিয়ে নারীর পেট থেকে ইয়াবার ৩৮টি প্যাকেট বের করা হয়। প্রতিটি প্যাকেটে ৫০টি ইয়াবা, সর্বমোট ১ হাজার ৯০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে এ ঘটনায় সুধারাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। গতকাল শুক্রবার বিকেলে ঐ মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button