রাজশাহী সংবাদ

অভিযুক্ত রাবি শিক্ষক এবার প্রকাশ্যে গুলি করার হুমকি দিলেন শিক্ষার্থীর স্বামীকে

নিজস্ব প্রতিবেদক: সেই অভিযুক্ত রাবি শিক্ষক অধ্যাপক আমিরুল মোমেনীন চৌধুরী এবার ভূক্তভোগী শিক্ষার্থীর স্বামীকে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে জামিনে মুক্তি পাওয়ার পর আদালতের বারান্দায় প্রকাশ্যে এ হুমকি প্রদান করেন তিনি।

জানা যায়, ১২ জন শিক্ষার্থীকে যৌন হয়রানীর অভিযোগে একাধিক স্থানীয় ও জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়া সেই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আমিরুল মোমেনীন চৌধুরী গতকাল বুধবার এক শিক্ষার্র্থীর দায়ের করা মামলায় বিজ্ঞ আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন জানান। পরে বিজ্ঞ আদালত তাকে জামিনে মুক্তি দেন। এ সময় আদালতের বারান্দায় সাংবাদিকসহ ভূক্তভোগী শিক্ষার্থীর স্বামী দাঁড়িয়ে ছিলেন। আদালত থেকে বেরিয়ে শিক্ষক তাদের দেখে বাঘের মতো গর্জন দিয়ে ওঠেন। শিক্ষক তার স্ত্রীকে বলেন, তোমার মোবাইলে এদের ছবি তুলে রাখ। তিনি আরো বলেন জামিন হয়ে গেছি এবার তোদের গুলি করে মারবো।

পরে শিক্ষার্থীর স্বামী মোঃ ফেরদৌস হোসেন নগরীর রাজপাড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন। জিডি নং- ২২৮, তাং- ০৪/০৩/২০২০ইং।

এ ঘটনার অনুমানিক ১ঘন্টা পরে ওই শিক্ষক দলদদ্ধ হয়ে থানায় উপস্থিত হয়ে তিনিও থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এ বিষয়ে শিক্ষার্থীর স্বামী ফেরদৌস হোসেন বলেন, জামিনে বাধা প্রদান করার জন্য আদালতে উকিল নিয়ে এসেছিলাম। কিন্তু শিক্ষক জামিনে মুক্তি পান। পরে কাঠগড়া থেকে বের হয়ে তিনি আমাকে এরুপ হুমকি দিবেন তা আমি ভাবতে পারিনি। প্রভাবশালী শিক্ষকের হুমকিতে আমি নিরাপত্তা হিনতায় ভূগছি ববলেও জানান তিনি।

উল্লেখ্য, গত (২৮ফেব্রুয়ারী ২০২০) রাবি‘র কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের শিক্ষার্থীকে যৌন হয়রানী ও উত্যক্তের অভিযোগে ওই শিক্ষার্থী বাদি হয়ে নগরীর চন্দ্রিমা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযুক্ত শিক্ষক বুধবার বিজ্ঞ আদালতে উপস্থিত থেকে জামিনের আবেদন জানান। পরে বিজ্ঞ আদালত তাকে অন্তবর্তীকালীন জামিনে মুক্তি দেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button