রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মেডিকেলে করোনার উপসর্গে মৃত্যু ৪

নিজস্ব প্রতিবেদকঃ

গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৪ জনের মৃত্যু হয়েছে।চিকিৎসাধীন অবস্থায় সোমবার ৬ ডিসেম্বর সকাল ৯টা থেকে মঙ্গলবার ৭ ডিসেম্বর সকাল ৯ টার মধ্যে হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে তারা মারা যান।এদের মধ্যে তিনজনের বাড়ি রাজশাহী জেলায়। অন্যজনের বাড়ি পাবনায়।

রাজশাহী মেডিকেল হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যায়নি। তবে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ) ও ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ২ জন সহ মোট তিনজন মারা গেছেন।এদের মধ্যে তিনজনই নারী। অন্যজন পুরুষ। যাদের দুজনের বয়স ষাটোর্ধ্ব। এ ছাড়া একজনের বয়স ৫১-৬০ বছর ও একজন ২১-৩০ বছর বয়সী।

এ দিকে ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৩১ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৩১ জন।বর্তমানে রাজশাহীর ১৫ জন, চাঁপাইনবাবগঞ্জের পাঁচজন, নওগাঁর পাঁচজন, নাটোরের দুজন, পাবনার তিনজন এবং ঢাকার একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন আটজন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৩ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ১০ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন চারজন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন চারজন।সোমবার রামেক হাসপাতাল এবং রামেক ল্যাবে করোনার নমুনা পরীক্ষা হয়নি বলে জানাযায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button