সংবাদ সারাদেশ

সুপারস্টার শাকিবের কাছে উড়ে যাচ্ছে বুবলী

বিনোদন ডেস্কঃ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। এরই মাঝে শোনা যাচ্ছে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন বুবলী।

একদিনের মধ্যেই তিনি ঢাকা ছাড়বেন বলে জানা গেছে। উদ্দেশ্য, আগামী ৪ ডিসেম্বর নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নেওয়া।অবশ্য আগে থেকেই নিউইয়র্কের এই আয়োজনের জন্য অপেক্ষা করছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।গত কিছুদিন যাবৎ তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। আর নায়কের ঠিকানার উদ্দেশ্যেই উড়াল দিবেন নায়িকা।

এ বিষয়ে বুবলী বলেন, ৪ ডিসেম্বরের অনুষ্ঠানটির জন্য নিউইয়র্কে গেলেও সেখানে কিছুদিন থাকবেন। ঘুরে বেড়াবেন মার্কিন মুলুক। তারপর ফিরবেন দেশে। শুধু শাকিব বুবলী নয় দেশের অনেক তারকাকেই দেখা যাবে আয়োজনটিতে। এই তালিকায় আছেন নব্বই দশকের স্টার মৌসুমী, চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, ফারিয়া শাহরিন সহ অনেকেই। অবশ্য অধিকাংশের ভিসা সংক্রান্ত প্রক্রিয়া এখনো সম্পন্ন না হওয়ায় এ বিষয়ে নিশ্চিত করেননি অনেক শিল্পী। সম্প্রতি বুবলী অংশ নিয়েছেন কয়লা নামের একটি সিনেমার শুটিংয়ে। সাইফ চন্দনের পরিচালনায় সিনেমাটিতে তিনি অভিনয় করেছেন নিরবের সঙ্গে। চায়ের দেশ সিলেটের বিভিন্ন লোকেশনে হয়েছে এর চিত্রায়ন।

প্রসঙ্গত, পূর্বে বুবলী টেলিভিশনের সংবাদ পাঠিকা ছিলেন। শাকিব খানের নায়িকা হয়ে তিনি রূপালি পর্দায় আত্মপ্রকাশ করেন ২০১৬ সালে। এরপর এই জুটি একসঙ্গে অনেক সিনেমায় কাজ করেছেন। শাকিবের বাইরে ইতোমধ্যে বুবলী অভিনয় করেছেন নিরব, রোশানের সঙ্গে। গল্প আয়োজন বিবেচনা করে সব নায়কের সঙ্গেই কাজ করতে চান এই নায়িকা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button