বাগমারারাজশাহী সংবাদ

তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী

তাহরেপুর প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬৬তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আজ বুধবার সকাল ১০ টায় তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অত্র স্কুলের প্রধান শিক্ষক হাসানুজ্জামান মীর স্বপনের সঞ্চালনায় তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ে তাপস কুমার দাস পিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ঊপস্থিত ছিলেন তাহেরপুর পৌর সভার সাবেক মেয়র আবু নাইম সামসুর রহমান মিন্টু, তিনি বক্তব্যকালে শিক্ষ্যার্থীদের উজ্জল ভবিষ্যৎ ও সফলতা কামনা করে বলেন, আমাদের মুল লক্ষ হচ্ছে প্রত্যক কেই আদর্শ ও সু-নাগরিক হিসেবে গড়ে তোলা।

প্রাক্তন প্রধান শিক্ষক মিসেস ফাতেমাতুজ্জোহুরা বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মুলত বিদয় নয় এটা তোমাদের একটি ধাপ অতিক্রম করে এখান থেকে তোমরা এস.এস,সি সম্পূর্ণ করে বিভিন্ন কলেজে অধ্যয়ন করেব এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে। স্মৃতি চারন করেন: তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষীকা শ্রীমতি দীপিকা রানী দাস। এ সময় আরো উপস্থিত ছিলেন, তাহেরপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই লুৎফর রহমান।

আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যাবসায়ী আমজাদ হোসেন মৃধা, তাহেরপুর উচ্চ বিদ্যায়য়ের সাবেক সহকারি শিক্ষক সামাদ বি.এস.সি, তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যাপক মাহাবুবুর রহমান বুলু, তাহেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান হাফিজ, বিশিষ্ট ব্যাবসায়ী হাফিজ মীর, বিশিষ্ট ব্যাবসায়ী শহিদুজ্জামান মীর, তাহেরপুর পৌর কৃষকলীগের সভাপতি নূরু, ডাঃ ইয়াছিন আলী, মমিনুল ইসলাম, হাবিবুল্লাহ খন্দকার। গভনিং বডির সদস্য, শিক্ষক-শিক্ষীকা মন্ডলী, এলাকার গন্য-মান্য ব্যাক্তিবর্গ, ছাত্রী, স্থানীয় সাংবাদিক ও স্থানীয় নেত্রীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানটি তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের গার্লস গাইডের সার্বিক তত্ত্বাবধায়নের পরিচালনা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button