রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে পুলিশের অভিযানে ২ প্রতারক গ্রেফতার,মোটরসাইকেল জব্দ

নিজস্ব প্রতিবেদকঃ

গত ২৫/১২/২০২১ তারিখ দুপুরে কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম পশ্চিম শেখপাড়া গ্রামের মোঃ শাহাবুল ইসলাম (৪৮) এর বসত বাড়ির দরজার সামনে দুইজন মৌলবী বেশ ধারন করে মোঃ শাহাবুল ইসলামকে বলে আপনার অনেক বিপদ চলছে এই বলে ভয় দেখায়।এই কথা শোনার পর শাহাবুল ইসলাম ওই মৌলবী বেশ ধারনকারীকে ঝাড়ফুক দেওয়ার কথা বলে।এরপর ওই দুই মৌলবী বেশ ধারনকারী পানিতে ঝাড়ফুক দিয়া পানি খাওয়ায় এবং মানত হিসেবে তার নিকট থেকে নগদ ৪৯,৭০০/- টাকা ও তাহার স্ত্রীর গলার স্বর্ণের চেইন অনুমান মূল্য-২২,০০০/- টাকা কৌশলে নিয়ে নেয়।

অতঃপর ওই মৌলবী বেশ ধারনকারীরা তাকে চোখ বন্ধ করে কালিমা পড়তে বলে।

একপর্যায়ে মৌলবী বেশ ধারনকারীরা কৌশলে মোটরসাইকেল নিয়ে সেখান থেকে পালিয়ে যায়। পরবর্তীতে ইং ০৮/০৯/২০২২ তারিখ দুপুর অনুমান ০১.১৫ ঘটিকার সময় মোঃ শাহাবুল ইসলাম (৪৮) তাহার বসত বাড়ি সংলগ্ন মুদি খানার দোকান ঘরে ওই মৌলবী বেশ ধারনকারীদেরকে দেখে চিনে ফেলে পরে থানা পুলিশকে খবর দিলে এসএম মাসুদ পারভেজ, অফিসার ইনচার্জ, কাশিয়াডাঙ্গা থানা, আরএমপি, রাজশাহী এর নির্দেশে তাৎক্ষনিক কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই মৌলবী বেশ ধারনকারীকে আটক করেন। মৌলবী বেশে ওই দুই ছিনতায়কারীর বিরুদ্ধে অত্র থানায় নিয়মিত মামলা রুজু করিয়া বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

এদিকে মামলা সুত্রে জানা গেছে, মৌলবী বেশে ওই দুই ছিনতায়কারী কুষ্টিয়া মিরপুর থানার কাতলামারী গ্রামের নাসির উদ্দিনের ২ ছেলে প্রতারক আফান আলী (৩৯) ও সোফান আলী (২৯)।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button