সংবাদ সারাদেশসারাদেশ

সনি পরিবহনের চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে হত্যার অভিযোগ

সংবাদ চলমান ডেস্ক : পাবনার ঈশ্বরদীতে ভাড়া নিয়ে বিবাদে সনি পরিবহনের একটি চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে মো. সুমন হোসেন (৩৪) নামের এক যাত্রীকে হত্যার অভিযোগ উঠেছে।

গতকাল বৃহস্পতিবার রাতে লালন শাহ সেতুর টোল প্লাজার কাছে এ ঘটনা ঘটে। নিহত সুমন হোসেন ঈশ্বরদী উপজেলার পাকশীর ঝাউতলা এলাকার মজিবুর রহমানের ছেলে।

আশঙ্কাজনক অবস্থায় আহত সুমনকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রাজশাহী মেডিকেলে নেয়ার পথে রাত সাড়ে ১১টায় সুমনের মৃত্যু হয়।

পাকশী হাইওয়ে পুলিশের ট্রাফিক সার্জেন্ট আরিফুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার জানায়, সুমন মেহেরপুর থেকে সনি পরিবহনের বাসে ঈশ্বরদীতে যাচ্ছিলেন। পথে বাসের মধ্যে ভাড়া নিয়ে কন্ডাক্টরের সঙ্গে তার প্রচণ্ড বাগবিতণ্ডা হয়। পথে সুমন বাস থেকে নেমে যেতে চাইলেও তাকে নামতে না দিয়ে বাসের মধ্যে মারধর করা হয় বলে সুমন মোবাইলে বাড়িতে জানান। এরপর রাত ৯টার দিকে বাসটি লালন শাহ সেতু পার হয়ে টোল প্লাজার কাছে তাকে জোরপূর্বক চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। সে সময় সুমন ওই বাসের নিচেই চাপা পড়েন।

ঘটনাস্থলের পাশের ভবনের সিসি টিভির ফুটেজ দেখে বাসটি শনাক্ত করা হয়েছে এবং অভিযুক্তদের ধরার চেষ্টা করছে বলে জানিয়েছে পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button