সংবাদ সারাদেশসারাদেশ

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবলীগ নেতার মৃত্যু

সংবাদ চলমান ডেস্ক: চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। রোববার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পাশে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, রিভলবার, ওয়ান শ্যুটারগান এবং বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়েছে

নিহতের নাম খোরশেদ আলম (৪৫)। খোরশেদ আলম আগ্রাবাদের পাঠানটুলী এলাকার শফিক আহমেদের ছেলে। নিজেকে তিনি যুবলীগ নেতা পরিচয় দিতেন। র‌্যাব জানিয়েছে, খোরশেদ আলমের বিরুদ্ধে আলোচিত মান্নান হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ নানা অভিযোগে নগরীর বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাশকুর রহমান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, অস্ত্র নিয়ে খোরশেদ আলম ও তার সহযোগীরা আগ্রাবাদ এলাকায় অবস্থান করছেন এমন তথ্য পেয়ে র‌্যাবের একটি টিম ঘটনাস্থলে অভিযানে যায়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে খোরশেদ ও তার সহযোগীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে খোরশেদের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে ‍দুটি পিস্তল, ১২ রাউন্ড গুলি ও দেশে তৈরি একটি এলজি উদ্ধার করা হয়েছে। খোরশেদ আলমের বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অভিযোগে অন্তত আটটি মামলা রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button