সংবাদ সারাদেশসারাদেশ

র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  

সংবাদ চলমান ডেস্ক:
রাজধানীর লালবাগ ও কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

তারা হলেন, মো. লাল মিয়া (৩০), মো. সুজন বেপারী (২৭) ও মো. সাকিল (৩২)। এদের কাছ থেকে ২০পিস অ্যামফিটামিন জাতীয় মাদকদ্রব্য ও বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, র‌্যাব-১০, সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিঃ এএসপি মোঃ রেজাউল করিমের নেতৃত্বে র‌্যাবের একটি দল বুধবার সন্ধ্যায় কামরাঙ্গীচর থানাধীন নিজামবাগ মেইন রোড চেয়ার ম্যানের গলিতে অভিযান চালায়।

এ সময় মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ দোকানের সামনে থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত লাল মিয়ার বাবার নাম চাঁন মিয়া, মাদারীপুরের আঙ্গুল কাটা গ্রামে তাদের বাড়ি। আর কামরাঙ্গীরচর থানার চেয়ারম্যান গলিতে ভাড়া থাকেন।

এছাড়া গ্রেপ্তারকৃত সুজনের বাবার নাম দেলোয়ার বেপারী। বরিশাল বাকেরগঞ্জে তাদের বাড়ি। কামরাঙ্গীরচর তানার নিজামবাগ সরকার বাড়ির জাকিরের বাড়ির ভাড়াটিয়া। তাদের কাছ থেকে একটি ছোট সাদা পলিজিপারে রক্ষিত হালকা গোলাপি রংয়ের ২০ পিস এ্যামফিটামিন জাতীয় মাদকদ্রব্য ইয়াবা, ২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, র‌্যাব-১০, সিপিসি-৩ ক্যাম্পের অপর একটি দল লালবাগ থানাধীন ৫৬/৩ রাজনারায়ন ধর রোডস্থ আবুল হোসেন এর কাচের দোকানের সামনে বুধবার বিকালে অভিযান চালায়। এ সময় শাকিল নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া শাকিলের কাছ থেকে একটি নীল রংয়ের পলিথিন ব্যাগে মোড়ানো অবস্থায় শুকনা গাঁজা উদ্ধার করা হয়। তার বাবার নাম আব্দুল আউয়াল। লালবাগ থানার ৪৩ নম্বর রাজনারায়ন ধর রোডে তাদের বাড়ি। কামরাঙ্গীরচর থানার নূরীয়া মাদ্রাসা গলি হাজী সোলেমান এর ভাড়াটিয়া বলে জানা গেছে।

দু’টি ঘটনায় কামরাঙ্গীরচর ও লালবাগ থানায় মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button