সংবাদ সারাদেশসারাদেশ

র‌্যাবের অভিযানে চুরি হওয়া ১২৫০ মোবাইল উদ্ধার

সংবাদ চলমান ডেস্ক:
সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৩৫০টি বিভিন্ন ব্যান্ডের এন্ড্রয়েড স্মার্টফোন ও ৯০০টি সাধারণ মোবাইল এবং ছিনতাইকৃত নগদ ২২ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, শুক্রবার দিবাগত রাতে র‌্যাব-১১ এর বিশেষ অভিযানে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল ও বিহারী ক্যাম্প এলাকায় অভিযান চালিযে ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ১৪ জন’কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ সাজ্জাদ হোসেন (২৪), মোঃ শাহজালাল হাওলাদার(৩২), মোঃ হৃদয়(২১), মোঃ আঃ ছাত্তার(৪৫), মোঃ মিলন হোসেন(৩৫), আবুল হোসেন(২৫), মোঃ মোস্তফা(৩১), মোঃ আলী অজগর(২১), মোঃ রমজান সরদার(৩১), ১০। মোঃ নাসির উদ্দিন(৪৩), ১১। মোঃ দেলোয়ার হোসেন(৩৫), মোঃ মাহিম মিয়া(২৮), মোঃ হায়দার আলী(৪৫) ও মোঃ শাহজাহান(১৮)।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃরা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য। এই চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড ও চিটাগাং রোড এবং এর আশপাশের এলাকায় কখনো গার্মেন্টস কর্মী আবার কখনো সাধারণ যাত্রীর ছদ্মবেশে কৌশলে সাধারণ গার্মেন্টস কর্মী ও সাধারণ লোকজনের মানিব্যাগ, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে আসছে।

আর ছিনতাইকৃত চোরাই মালামাল সাজ্জাদ হোসেনের কাছে নিয়ে যায়। সাজ্জাদ মালামাগুলো হিরাঝিল এলাকার বিভিন্ন দোকানে গোপনে মজুদ রেখে বিভিন্ন ক্রেতাদের কাছে বিক্রি করে। তার নিদের্শে এই চক্র তাদের ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে।

র‌্যাব-১১ এর অনুসন্ধানে ছিনতাই সংক্রান্ত ঘটনার সত্যতা পেয়ে তা বন্ধকরণ ও জড়িতদের আইনের আওতায় আনতে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল ও বিহারী ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ১৪ জন আসামীকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা একটি সংঘবদ্ব ছিনতাইকারী চক্র বলে জানায়। সাজ্জাদ এই চক্রের লিডার এবং মোঃ সাজ্জাদসহ, মোঃ শাহজালাল হাওলাদার, মোঃ হৃদয়, ও মোঃ আব্দুল ছাত্তার দীর্ঘদিন ধরে ছদ্মবেশে বিভিন্ন কৌশল অবলম্বন করে গার্মেন্টস কর্মী ও সাধারণ লোকজনের মানিব্যাগ, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে আসছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করেছে র‌্যাব।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button