সংবাদ সারাদেশসারাদেশ

রাতে বাবা গ্রেফতার, সকালে মিলল ছেলের গলাকাটা লাশ

সংবাদ চলমান ডেস্ক : টাঙ্গাইলের নাগরপুরে সোমবার রাতে মাদক মামলায় মো. উজ্জল মিয়া নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর পরদিন সকালে তার ছেলের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার উপজেলার ধুবড়িয়া ইউপির কুষ্টিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. বিপ্লব মিয়া একই গ্রামের পূর্ভ পাড়ার মো. উজ্জল মিয়ার ছেলে।

নিহতের মামা জুয়েল মিয়া জানান, তার বোনজামাই উজ্জল মিয়া স্ত্রী-সন্তান নিয়ে ঢাকায় থাকেন। বিজয় দিবসের ছুটিতে পরিবার নিয়ে রোববার গ্রামের বাড়িতে আসেন। কিন্তু মাদক মামলায় পরোয়ানাভুক্ত হওয়ায় সোমবার রাতে কাঁচপাই মোড় থেকে উজ্জলকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরো জানান, স্বামীর গ্রেফতারের খবর পেয়ে তার বোন বিথী আক্তার ছেলে বিপ্লবকে বাড়িতে রেখে রাতেই থানায় যান। বাড়ি ফিরে ছেলেকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। কিন্তু কোনো সন্ধান পাননি।

মঙ্গলবার সকালে স্বামীকে মুক্ত করতে আদালতে যান বিথী। দুপুরে ধুবড়িয়ার কুষ্টিয়া বিলের মাঠে ছেলে বিল্পবের গলাকাটা মরদেহ পড়ে থাকার খবর পান। পরে ঘটনাস্থল পৌঁছে মরদেহ শনাক্ত করেন তিনি। এদিকে সন্তানের গলাকাটা মরদেহ দেখে বারবার মূর্ছা যাচ্ছেন বিথী।

নাগরপুর থানার ওসি আলম চাঁদ বলেন, মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্বৃত্তরা বিপ্লবকে গলা কেটে হত্যার পর মাঠে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button