সংবাদ সারাদেশসারাদেশ

রাজবাড়ীতে বাস-মহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৫

সংবাদ চলমান ডেস্ক :  রাজবাড়ীতে যাত্রীবাহী বাস ও থ্রি-হুইলার মহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৫জন নিহত হয়েছেন। নিহতদের সবাই মহেন্দ্রর যাত্রী। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই মহেন্দ্রর আরও ৩ যাত্রী। রবিবার বিকেল পৌনে ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের বড় ব্রিজ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাপুর ইউনিয়নের আহলাদীপুর গ্রামের নায়ের আলী শেখের স্ত্রী মোছা. রাশিদা বেগম (৩৫), তার মেয়ে দশম শ্রেণির ছাত্রী মোছা. তাসলিমা আক্তার (১৫), গোয়ালন্দ উপজেলার তোরাপ শেখের পাড়া এলাকার মোস্তফা শেখ (৪০), ফরিদপুরের ঝিলটুলি এলাকার রফিকুল ইসলাম নান্নুর ছেলে অনার্স পড়ুয়া শিক্ষার্থী রিফাত (২২) ও মহাসিন (৩৫)।

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহতরা।

আহতরা হলেন- গোয়ালন্দ উপজেলার আনিস মহুরীর ছেলে অমিত হাসান (২২), গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজের প্রফেসর শহিদুল ইসলাম (৫৫) ও সুমন শেখ (৩৪)।

জানা যায়, ফরিদপুর থেকে ঢাকাগামী গ্রিনলাইন পরিবহনের (ঢাকা মেট্টো-ব-১৪-০৬৮৩) যাত্রীবাহী বাসটি ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর বড় ব্রিজ এলাকায় পণ্যবাহী একটি ট্রাককে ওভার টেকিং করছিল। এসময় দৌলতদিয়া ঘাট থেকে ছেড়ে আসা ফরিদপুর গামী মহেন্দ্রর সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে মহেন্দ্রর পাঁচজন যাত্রী মারা যান। আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ ভুইয়া জানান, গ্রিনলাইন পরিবহনের বাসটি আটক করা হলেও এর চালক পালিয়ে গেছেন। গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের সদস্য ও আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের সদস্যরা ঘটনা স্থলে পৌঁছে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। নিহতদের লাশ উদ্ধার করে হয়েছে। রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button