সংবাদ সারাদেশসারাদেশ

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযদ্ধে’ একজন নিহত

সংবাদ চলমান ডেস্করাজধানীর মালিবাগে সাত-সকালে কথিত বন্দুকযুদ্ধে একজনের মৃত্যুর খবর দিয়েছে র‌্যাব। র‌্যাব-২ এর কর্মকর্তা পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী বলেন, নিহত সৈয়দ ইকবাল আহমেদ (৪৫) মাদক ব্যবসায়ী বলে আগে থেকেই তাদের কাছে তথ্য ছিল। সকাল ৭টার দিকে ওই গোলাগুলির ঘটনায় ইকবালের স্ত্রী রাফিকা জেসমিন এবং শ্যালক মাশনুর হাসানও আহত হয়েছেন বলে জানান তিনি। তাদের পায়ে গুলি লেগেছে বলে ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ি থেকে জানানো হয়েছে।
র‌্যাব কর্মকর্তা মহিউদ্দিন ফারুকী বলেন, কক্সবাজার থেকে সোহাগ পরিবহনের একটি ইয়াবার বড় চালান আসার গোপন পেয়ে তাদের একটি দল মালিবাগ রেল ক্রসিংয়ের কাছে অবস্থান নিয়ে ছিল।
“কক্সবাজার থেকে আসা সোহাগ পরিবহনের একটি কোচ মালিবাগে সোহাগ পরিবহনের কাউন্টারে সামনে থামার পর যাত্রীরা নেমে গেলে তিনজন যাত্রীর আচরণ সন্দেহজনক মনে হয়।
“বাস থামার পর প্রায় ১০/১২টি ল্যাগেজ নামিয়ে তারা অপেক্ষা করছিলেন। প্রায় ১৫ মিনিট পর একটি উবারের গাড়ি আসলে ল্যাগেজগুলো তাতে উঠানোর সময় তাদেরকে চ্যালেঞ্জ করা হয়। এ সময় তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে আমরাও পাল্টা গুলি করি।”
গোলাগুলিতে তিনজন আহত হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করে বলে জানান র‌্যাব কর্মকর্তা মহিউদ্দিন ফারুকী।
ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবা, ১২টি মোবাইল ফোন, একটি পিস্তল, নগদ ৭৯ হাজার টাকা এবং ব্যাংকের আটটি চেক উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।
মহিউদ্দিন ফারুকী বলেন, ইকবালের বাড়ি নারায়ণগঞ্জে হলেও পরিবার নিয়ে রাজধানীর আদাবরে থাকেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button