রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

রাজশাহীতে বিএনপির গণ–অবস্থান কর্মসূচি পালন

মোমিন ওয়াহিদ হিরোঃ

সারাদেশের ন্যায় রাজশাহীতে গণ-অবস্থান কর্মসূচি পালন করেছে বিএনপি। বুধবার বেলা ১১টায় মহানগরীর মালোপাড়ায় ভুবনমোহন পার্কে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান।

গতকাল বুধবার বেলা ১১টার দিকে পবিত্র কোরআন তিলাওয়াত, জাতীয় সংগীত ও বিএনপির দলীয় সংগীতর মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়। 

বর্তমান সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্ত করা, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচনসহ ১০ দফা দাবিতে বিএনপির নেতৃত্বে বিভিন্ন দল ও জোট এই কর্মসূচী পালন করে। রাজশাহীর এ কর্মসূচিতে রাজশাহী বিভাগের আট জেলা থেকে নেতা-কর্মীরা উপস্থিত হয়। 

বেলা ১১টার পর থেকেই বিএনপির স্থানীয় ও বিভাগীয় নেতারা বক্তব্য দিতে শুরু করেন। এতে বিএনপির নেতৃবৃন্দ  বলেন, আন্দোলনের মাধ্যমেই এই সরকারের পতন ঘটানো হবে। সরকার পতনের মাধ্যমে এই দেশের মানুষের মুক্তি মিলবে।

তবে বেলা সোয়া ১১টার দিকে মঞ্চের সামনে বসা নিয়ে বিএনপির কর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এ সময় বড় ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পরে সেখানে উপস্থিত নেতা–কর্মীরা উত্তেজিত কর্মীদের বুঝিয়ে শান্ত করেন।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলীর সভাপতিত্বে এ কর্মসূচিতে আরও উপস্থিত আছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির নেত্রী আসিফা আশরাফি পাপিয়া প্রমুখ

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button