সংবাদ সারাদেশসারাদেশ

যশোরে মা-বাবাকে কুপিয়ে হত্যা, যুবক আটক

সংবাদ চলমান ডেস্ক : যশোরের চৌগাছা উপজেলায় এক যুবকের বিরুদ্ধে তার মা ও বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বুধবার বেলা ১২টার দিকে উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। স্থানীয়রা বলছেন, হত্যাকারী যুবক মাদকাসক্ত। নিহতরা হচ্ছেন ওই গ্রামের বাসিন্দা মহির উদ্দিন (৬০) ও তার স্ত্রী আয়না বেগম (৫০)।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব জানান, বেলা ১২টার পরপরই জানতে পারেন রামকৃষ্ণপুরে এক ব্যক্তি তার মা-বাবাকে কুপিয়ে হত্যা করেছে। তারা সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছে বাড়ির আঙিনায় দুই জনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এর কিছু সময় পর পাশের রাজাপুর বড়বাড়ী এলাকা থেকে অভিযুক্ত পুত্র মিলনকে (৩০) আটক করে গ্রামবাসী পুলিশে সোপর্দ করে। তাকে থানায় নেয়া হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান তোতা মিয়া ও সদস্য তারিক হাসান বাবলু জানান, মিলনের বিরুদ্ধে মাদকাসক্তি ও উগ্র আচরণের অভিযোগ রয়েছে। এর আগেও সে তার পিতাকে ধারালো অস্ত্রাঘাতে জখম করেছিল। তারা আরও জানান, এ বাড়িটি মাঠের মধ্যে ফাকা জায়গায় অবস্থিত। এ কারণে কোন ঘটনার প্রেক্ষিতে মিলন মা-বাবাকে হত্যা করেছে তা এ মুহূর্তে বলা যাচ্ছে না।

একই কথা জানিয়ে চৌগাছা থানার ওসি বলেন, আটক শাহিনকে জিজ্ঞাসাবাদ করলে হয়তো প্রকৃত ঘটনা হয়তো জানা যাবে। এছাড়া দুইটি মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button