সংবাদ সারাদেশসারাদেশ

ময়মনসিংহে লাগেজে মিললো হাত-পা ও মাথাবিহীন লাশ

সংবাদ চলমান ডেস্ক : ময়মনসিংহ শহরের পাটগুদাম ব্রিজের কাছে পরে থাকা একটি লাগেজ থেকে হাত-পা ও মাথাবিহীন একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে লাগেজটি খুলে এক পুরুষের হাত-পা ও মাথা ছাড়া দেহের কিছু অংশ উদ্ধার করে।এর আগে বোমা সন্দেহে লাগেজটি ঘিরে রেখেছিলো পুরিশ।বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা এসে লাগেজটি খুলেন।

এদিকে হাত-পা ও মাথা কেটে অন্যত্র ফেলে রাখা হয়েছে বলে ধারণা পুলিশের। লাগেজের ভেতরে পলিথিনে পেঁচিয়ে প্লাস্টিকের বস্তায় ভরে দেহাংশটি রাখা হয়েছিল।

পুলিশ জানায়, পাটগুদাম ব্রিজের কাছে রোববার বেলা ১১টা থেকে লাল রঙের একটি বড় লাগেজ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশের এক ট্রাফিক কর্মকর্তাকে জানায়। পরে ওই ট্রাফিক কর্মকর্তা সন্ধ্যায় বিষয়টি জেলা পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাগেজটি বালুর বস্তা দিয়ে ঘিরে রাখে এবং টেপ দিয়ে স্থানটি কর্ডন করা হয়।

রাতেই পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এবং র‌্যাবের সিইও লে. কর্নেল এফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, এটি একটি ঠান্ডা মাথার হত্যাকাণ্ড। দেহাংশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় ও দেহের অন্য অংশগুলো উদ্ধারে অভিযান চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button