সংবাদ সারাদেশ

মোবাইলে লটারি জেতার বার্তা, কপাল পুড়ল রিকশাচালকের

চলমান ডেস্ক:  জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বটতলী বাজারে ডিজিটাল প্রতারক চক্রের ফাঁদে পড়ে শাকিল (২০) নামে এক অটো রিকশা চালক প্রায় ৭০ হাজার টাকা খুইয়েছেন। শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।
প্রতারণার শিকার যুবক ক্ষেতলাল উপজেলার ইকরগাড়া গ্রামের সাকোয়াত হোসেনের ছেলে।

শাকিল জানায়, প্রথমে আমার মোবাইল ফোনে একটি এসএমএস আসে। সেখানে লেখা থাকে, আপনাকে অভিনন্দন। এয়ারটেল এর ৭ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশে ২০ জন লটারি জিতেছেন। তার মধ্যে আপনিও একজন। আপনি পেয়েছেন ৩৫ হাজার টাকা। এ জন্য আপনি প্রথমে ১শ টাকা রিচার্জ করেন।

এরপর পর্যায়ক্রমে বিভিন্ন কৌশলে প্রতারক চক্রটি ৫টি নাম্বারে ৬৮ হাজার ২শ টাকা স্থানীয় বিকাশ এজেন্ট তরিকুলের মাধ্যমে গ্রহণ করে। পরে বিষয়টি সন্দেহ হলে বিকাশ এজেন্ট ও শাকিলের পরিবারের সদস্যদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় শাকিলের বাবা হার্টের সমস্যায় অসুস্থ হয়ে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি হয়। পরে প্রতারণার শিকার যুবক ও বিকাশ এজেন্টকে স্থানীয় ট্রাক ও ট্যাঙ্কলরির অফিসে নিয়ে গিয়ে পুলিশে খবর দেওয়া হয়।

এ ব্যাপারে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সেলিম মালিক জানান, কোন পক্ষের অভিযোগ না থাকায় কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি। তবে শুনেছি বিষয়টি স্থানীয় ভাবে বসে দুপক্ষই সমাধান করে নিয়েছেন। এ ধরণের প্রতারক চক্রের হাত থেকে দূরে থাকতে সবাইকে সচেতন হওয়ার অনুরোধ করছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button