সংবাদ সারাদেশসারাদেশ

মেহেরপুরের বোমা সদৃশ বস্তু, এখনো ঘিরে রেখেছে পুলিশ

সংবাদ চলমান ডেস্ক:
মেহেরপুর শহরের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সামনে পড়ে থাকা সার্কিটযুক্ত বোমা সদৃশ বস্তু এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। বোমা বিশেষজ্ঞ দলের সদস্যদের অপেক্ষায় বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুর থেকে ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ। ঘটনাস্থল থেকে আনছারুল ইসলাস (আলকায়দা) নামের একটি সংগঠনের হাতেলেখা একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটের উদ্ধার হওয়ার বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে একটি ব্যাগে লাল স্কচ টেপ দিয়ে জড়ানো একটি সার্কিটযুক্ত বস্তু পড়ে থাকতে থেকে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে যায় পুলিশের একাধিক দল। গতকাল রাত সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে র‍্যাবের বোমা বিশেষজ্ঞদের একটি দল।

এবিষয়ে মেহেরপুর পুলিশ সুপার এস.এম মুরাদ আলী জানান, আতঙ্ক সৃষ্টির উদ্দেশ্যে কেউ ব্যাগটি রাখতে পারে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি বড় ধরনের কিছু নয়।

চিরকুটের বিষয় তিনি বলেন, ‘এটি হাতে লেখা একটি চিঠি। বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে। উদ্ধার ও পরামর্শের জন্য সেনাবাহিনীর পরামর্শ নেওয়া হচ্ছে। যশোর থেকে সেনাবাহিনীর একটি দল দুপুরের মধ্যে ঘটনাস্থলে পৌঁছাবে। তারা উদ্ধার করার পর এ বিষয়টির তদন্তের অগ্রগতি হবে।’

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button