রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার এক নারী

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরী’র কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ উত্তরপাড়ায় অভিযান পরিচালনা করে ৭১৮ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ এক নারীকে গ্রেফতার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি মোছা: আশা খাতুন (২৫)। সে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ উত্তর পাড়ার মো: হুমায়ুন কবিরের স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহা: মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই মো: ইমরান হোসেন ও তার টিম থানা এলাকায় মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ উত্তর পাড়ার একটি বাড়িতে ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি হচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম সন্ধ্যা ৭:১৫ মিনিটে কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ উত্তর পাড়ায় অভিযান পরিচালনা করে আসামি আশা খাতুনকে তার বাড়ি হতে আটক করে। এসময় আসামির বাড়ি তল্লাশি করে শোকেসের ড্রয়ার হতে ৭১৮ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানান, সে দীর্ঘদিন ধরে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করে আসছে।

আসামি’র বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button