সংবাদ সারাদেশসারাদেশ

মায়ের সামনে ছেলেকে হাত-পা বেঁধে মাতব্বরের নির্যাতন,

সংবাদ চলমান ডেস্ক : ছেলের হাত-পা বেঁধে মায়ের সামনে নির্যাতন করেছেন মাতব্বর। নির্যাতনের ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।
এদিকে হাত-পা বেঁধে যুবককে নির্যাতনের ঘটনায় চারদিকে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

ঘটনাটি ঘটেছে কুমিল্লা মুরাদনগর উপজেলার দারোরা ইউপির কাজিয়াতল গ্রামের পূর্বপাড়ায়।

নির্যাতনের শিকার যুবক কাজিয়াতল গ্রামের রাখাল চন্দ্রের ছেলে রাজু চন্দ্র। অভিযুক্ত মাতব্বর আবু তাহের (কন্টাক্টর) দারোরা ইউপির ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বর্তমান আমির।

বৃহস্পতিবার নির্যাতনের শিকার রাজু চন্দ্রের বড় ভাই সজল চন্দ্র বিশ্বাস মাতব্বর আবু তাহেরকে আসামি করে কুমিল্লা মুরাদনগর থানায় একটি মামলা করেছেন।

গত বুধবার বিকেলে কোনো কারণ ছাড়াই হাত-পা বেঁধে রাজু অমানুষিক নির্যাতন করেন মাতব্বর আবু তাহের। বাধায় কাজ না হওয়ায় নীরব প্রতিবাদে সেই নির্যাতনের দৃশ্য সামনে দাঁড়িয়ে কাতর হয়ে দেখেছেন মা। ওই ঘটনাটি উপস্থিত কেউ মোবাইলে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। একদিনের মধ্যে নির্যাতনের ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, জামা-কাপড় খুলে রাজুর হাত পা বেঁধে প্রচণ্ড শীতের মধ্য মাটিতে ফেলে রাখা হয়েছে। পা দিয়ে মুখে ও বুকে লাথি মেরে ছুড়ে ফেলে অজ্ঞান করা হচ্ছে। এরপর আহত ও ক্রন্দনরত রাজুকে টানা কয়েকদফা লাথি মারতে থাকেন ওই মাতব্বর।

ভাই সজল চন্দ্র বিশ্বাস বলেন, ভাইয়ের উপর এমন অমানবিক আচরণের বিচার চেয়ে আমরা এলাকার অন্যান্য সর্দার ও মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরে এখন ক্লান্ত প্রায়। মাতব্বর আবু তাহেরের বিচার চেয়ে আমি মুরাদনগর থানায় মামলা করেছি।

মুরাদনগরের দারোরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান (বিএসসি) বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া নির্যাতনের ভিডিওটি দেখেছি। অভিযুক্ত ওই মাতব্বর যুবকের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে পা দিয়ে আঘাত করে অমানুষিকতার পরিচয় দিয়েছেন। আমার বিশ্বাস প্রশাসন বিষয়টি গুরুত্ব দিয়ে দেখবে।

মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম বলেন, যুবককে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা হয়েছে। আসামি পালাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করতে মাঠে রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button