সংবাদ সারাদেশ

মামার কোলে উঠেই লাশ হলো ১০ মাসের শিশু

শেরপু‌র প্রতিনিধিঃ

গতকাল রবিবার (১৫ মে) শেরপু‌রের নকলায় আ‌রিয়ান না‌মে ১০ মাস বয়সী এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। রবিবার রাতে ঐ উপ‌জেলার পাঠাকাটা ইউনিয়নের পাঁচকাহনীয়া এলাকায় একটি গোয়ালঘর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

নিহত শিশু আ‌রিয়ান একই ইউনিয়নের পূর্বলাভা খন্দকার বাড়ি এলাকার সজল মিয়ার ছে‌লে।

পুলিশ জানায়, বি‌য়ের কিছু‌দিন পর থে‌কেই আ‌রিয়া‌নের মা আই‌রিন বেগম ছে‌লে‌কে নি‌য়ে তার বাবা আইয়ুব মাস্টা‌রের বা‌ড়ি‌ পাঁচকাহনীয়া গ্রা‌মে থা‌কতেন। রবিবার দুপু‌রে শিশুটির মামা জিহান শিশু আ‌রিয়ান‌কে কো‌লে নি‌য়ে বাড়ির বাই‌রে ঘুরতে বের হন। এ‌দি‌কে অনেকক্ষণ পেরিয়ে গেলেও তারা বাড়ি না ফেরায় স্বজনরা তাদের খুঁজতে থা‌কে। এক সময় শিশু‌ আরিয়ান ও মামা জিহান‌কে খুঁজে না পাওয়ায় স্থানীয় ক‌য়েক‌টি মস‌জি‌দে মাইকিং ক‌রা হয়। পরে খোঁজাখুঁজির এক পর্যা‌য়ে রাতে নানাবা‌ড়ির গোয়াল ঘ‌রে মুখ বন্ধ অবস্থায় এক‌টি বস্তা দেখ‌তে পায় স্বজনরা।

এ সময় স্থানীয়দের সহ‌যোগিতায় ঐ বস্তার মুখ খুলে আরিয়ান‌কে অজ্ঞান অবস্থায় দেখ‌তে পে‌য়ে তা‌কে দ্রুত নকলা উপজেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চি‌কিৎসক ডা. মাহমুদুল হাসান শিশু আ‌রিয়ান‌কে মৃত বলে ঘোষণা ক‌রেন। ঘটনার পর থেকে মামা জিহান পলাতক রয়েছে। এ ঘটনায় নিহ‌তের শিশু আরিয়ানের প‌রিবা‌রে নে‌মে‌ এসেছে শো‌কের ছায়া ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button