সংবাদ সারাদেশসারাদেশ

মাদককে লাল ও দেশপ্রেমকে সবুজ কার্ড দেখাল শিক্ষার্থীরা

সংবাদ চলমান ডেস্ক: চাঁদপুরের হাজীগঞ্জে ৭ শ শিক্ষার্থী মাদক, ধর্ষণ ও দুর্নীতিকে না বলে লাল কার্ড আর দেশপ্রেম সত্যবাদিতাকে সবুজ কার্ড প্রদর্শনপূর্বক হ্যাঁ শপথ করেছে। উপজেলার বলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার সকাল ১০টায় এই শপথবাক্য পাঠ করান স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘ“।

টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনাসভায় সভাপ্রধানের দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আব্দুর রশিদ, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন নিলয়, চান্দিনা শাখার সভাপতি সৌরভ আহম্মেদ।

শিক্ষার্থীদের নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে, কখনো মিথ্যা কথা না বলতে, ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর বয়সের পূর্বে বিবাহবন্ধনে আবদ্ধ না হতে শপথ করান প্রধান অতিথি আলমগীর হোসেন রনি। এ সময় বিদ্যালয় মাঠে অবস্থানকারী ষষ্ঠ থেকে দশম শ্রেণির ৭ শ শিক্ষার্থীকে হাজীগঞ্জ থানার ওসির সরকারি মুঠোফোন নম্বর মুখস্ত করান ওসি নিজে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button