দূর্গাপুররাজশাহী সংবাদ

মেয়র তোফাজ্জল হোসেনের স্বরণ সভা

মশিউর মানিকঃ

দুর্গাপুর পৌরসভার জন নন্দিত মেয়র মোঃ তোফাজ্জল হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী পালন করলেন পরবর্তীতে নির্বাচিত মেয়র তার পুত্র মোঃ সাজেদুর রহমান মিঠু, তার সভাপতিত্বে প্রথমবারের মতো মৃত্যুবার্ষিকী আয়োজন করেন দুর্গাপুর পৌরসভায় ।

তাঁর আত্মার মাগফেরাত কামনা করে স্মৃতিচারণ করেন দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল রানা, সহকারি কমিশনার ভূমি কৃষ্ণচন্দ্র।দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হক । দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ আজাহার আলী।

মেয়র সাজেদুর রহমান মিঠু তার পিতার স্মৃতিচারণ করেন এবং তার পিতার অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্য সকলের কাছে দোয়া চান এবং তার বাবার মত সকল মানুষের দুঃখে সুখে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন ।

এসময় উপস্থিত ছিলেন দুর্গাপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ একরামুল হক, এবং পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ। দুর্গাপুরের সকল স্তরের জনগণ। সঞ্চালনায় ছিলেন জামিল রহমান পুট্টু।

সকলের উপস্থিতিতে দোয়া ও তাবারক বিতরণ করে প্রথমবারের মতো মৃত্যুবার্ষিকী পালন করেন পৌর সভার দায়িত্বরত কর্মকর্তা কর্মচারিরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button