সংবাদ সারাদেশসারাদেশ

ভুয়া প্রশ্নফাঁস চক্রের সদস্য আটক

সংবাদ চলমান ডেস্ক: টাঙ্গাইলে ভুয়া প্রশ্নফাঁস চক্রের সঙ্গে জড়িত মো. নাঈম সিদ্দিকী নামে এক সদস্যকে আটক করেছে র‌্যাব। সোমবার রাতে জেলার বাসাইল থেকে ওই তরুণকে আটক করা হয়।

নাঈম সিদ্দিকী বার্থা উত্তরপাড়া গ্রামের আবু আশরাফ শান্তর ছেলে। র‌্যাব-১২, সিপিসি-৩ ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও অপারেশন কমান্ডার মো. শফিকুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সোয়া নয়টার দিকে বাসাইল বাসস্ট্যান্ড সংলগ্ন নিলু সুপার মার্কেটে অভিযান চালায় র‌্যাব। পরে দেশ বাংলা সোলার সিস্টেম ইলেকট্রনিক দোকানের সামনে থেকে নাঈম সিদ্দিকীকে আটক করা হয়। এ সময় নাঈম সিদ্দিকীর কাছ থেকে ৩০টি স্ক্রীন শর্ট, একটি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড এবং নগদ ১৫শ’ ৮০ টাকা উদ্ধার করে র‌্যাব।

তিনি আরো জানান, নাইম একজন ভুয়া প্রশ্নফাঁস চক্রের সক্রিয় সদস্য। সে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিকাশের মাধ্যমে প্রতারণার মাধ্যমে কৌশলে টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করেছে।

প্রতারণার জন্য নাঈম সিদ্দিকী বিভিন্ন নামে তিনটি ফেসবুক আইডি খুলে। এসব আইডি এবং ম্যাসেঞ্জারের মাধ্যমে নাঈম ভুয়া প্রশ্ন সরবরাহ করতো বলেও জানিয়েছেন এই অপারেশন কমান্ডার।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button