বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

ভূয়া ভিসি পরিচয় দানকারী প্রতারক আটক

স্টাফ রিপোর্টারঃ

মদিনাতুল উলুম ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি এবং বাংলাদেশ ও জাতিসংঘের শিক্ষা কমিশন সচিবালয়ের চেয়ারম্যান হিসেবে মিথ্যা পরিচয় দানকারী এক প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

আটককৃত ঐ ব্যক্তির নাম মোঃ রফিকুল ইসলাম (৬৫), পিতা মৃত ইয়াজ উদ্দিন, গ্রাম অর্জুনপাড়া, ইউপি হামিরকৃৎসা, থানা বাগমারা, জেলা রাজশাহী।

আটককৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ নিজেকে রাজশাহীর বাগমারা থানাধীন অর্জুনপাড়া মদিনাতুল উলুম ইসলামী বিশ্ববিদ্যালয় এর ভিসি এবং বাংলাদেশ ও জাতিসংঘের শিক্ষা কমিশন সচিবালয়ের চেয়ারম্যান এর ভূয়া পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবত সাধারণ মানুষকে চাকরি দেয়ার কথা বলে প্রতারণা করে আসছে।

জিজ্ঞাসাবাদে সে বলেন, ভূয়া পরিচয় প্রদান করে প্রতারণা মূলকভাবে বিভিন্ন জাল কাগজপত্র প্রস্তুতপূর্বক সেগুলো ব্যবহার করে লোকজনকে চাকরি দেয়ার কথা বলে টাকা পয়সা গ্রহণ করে থাকে। তার কাছ থেকে জাল কাগজপত্রসমূহ জব্দ করা হয়েছে।

প্রকৃত পক্ষে বাগমারা থানা এলাকায় অর্জুনপাড়া মদিনাতুল উলুম ইসলামী বিশ্ববিদ্যালয় নামের কোন প্রতিষ্ঠান নেই এবং আটককৃত ব্যক্তি কোন প্রতিষ্ঠানের ভিসি ও চেয়ারম্যান নয়।

উল্লেখ্য যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল ৯ জানুয়ারি রাজশাহী জেলার সম্মানিত পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) দিকনির্দেশনায় জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি টিম বাগমারা থানা পুলিশের সহযোগীতায় আসামী রফিকুল ইসলামকে বাগমারা থানার ভবানীগঞ্জ এলাকা থেকে আটক করে।

প্রতারণা করার দায়ে বাগমারা থানায় একটি মামলা রুজু হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button