সংবাদ সারাদেশসারাদেশ

ভারতে তথ্য পাচার, সেই পুলিশ সদস্য রিমান্ডে

সংবাদ চলমান ডেস্ক: বাংলাদেশের গুরুত্বপূর্ণ তথ্য ভারতে পাচারের অভিযোগে যশোরের পুলিশ কনস্টেবল দেবপ্রসাদ সাহাকে আরও পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৩ ডিসেম্বর) বিকেলে যশোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (দ্বিতীয় আদালত) মো. সাইফুদ্দিন হুসাইন এ রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন যশোর পুলিশের মুখপাত্র মোহাম্মদ তৌহিদুল ইসলাম।

তিনি জানান, দেবপ্রসাদকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এর আগে গত ১৯ ডিসেম্বর পুলিশ আদালতের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন জানালে পাঁচদিন মঞ্জুর করা হয়। আরও জিজ্ঞাসাবাদের জন্য সোমবার পুনরায় সাতদিন রিমান্ডের আবেদন জানানো হয়। আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উলেখ্য, আসামি দেব প্রসাদ সাহা ২০১৪ সালের ২৭ ডিসেম্বর থেকে ২০১৮ সালের ১৭ আগস্ট পর্যন্ত যশোরের বেনাপোল ইমিগ্রেশনে কর্মরত ছিলেন। বেনাপোলে কর্মরত থাকা অবস্থায় ভারতের অনেকের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন তিনি। অভিযোগ উঠেছে, বেনাপোলে ভারতের এস চক্রবর্তী ও পিন্টু নামে দুইজনের কাছে বাংলাদেশের গোপনীয় ও গুরুত্বপূর্ণ তথ্য পাচার করতেন দেব প্রসাদ। ২০১৮ সালের শেষের দিকে দেব প্রসাদ সাহা বাংলাদেশের গুরুত্বপূর্ণ তথ্য সম্বলিত একটি পেনড্রাইভ ভারতে পাচার করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button