নাটোরসংবাদ সারাদেশ

নাটোরে নারী ইপিজেড কর্মীকে কুপিয়ে হত্যা

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে ফারজানা আক্তার প্রিয়া (২২) নামে ১ নারী ইপিজেড কর্মীকে কুপিয়ে হত্যা করেছেন দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ধানাইদহ-লক্ষ্মীকোল সড়কের মশিন্দা বিল থেকে লাশটি উদ্ধার করেন পুলিশ।

নিহত প্রিয়া উপজেলার মেরিগাছা গ্রামের শহীদুল ইসলামের মেয়ে। তিনি ঈশ্বরদী ইপিজেডে কর্মরত ছিলেন।

স্থানীয়রা বলেন, রংপুর এলাকার অনি নামে ১ যুবকের সঙ্গে প্রিয়ার বিয়ে হয়েছিল। তাদের ১টি সন্তান রয়েছে। তবে পারিবারিক অশান্তির কারণে বেশ কিছু দিন থেকে প্রিয়া মেরিগাছা গ্রামে বাবার বাড়িতে থেকে ঈশ্বরদী ইপিজেডে কাজ করতেন।

গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় কাজ শেষ হলে তিনি ইপিজেড থেকে বের হয়ে রাত সাড়ে ৮টার দিকে কয়েন বাজারে বাস থেকে নেমে একটি ব্যাটারি চালিত অটোভ্যানে চড়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথে মশিন্দা বিলের মাঝখানে চৌরাস্তা এলাকায় আসলে কয়েক জন যুবক তাকে জোরপূর্বক ভ্যান থেকে নামিয়ে নিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ সহ এলাকাবাসী অনেক খোঁজাখুঁজির পর বিলের ১পাটের জমির আইলে তার রক্তাক্ত লাশটি পায়।

বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডির পৃথক টিম ঘটনাস্থলে পৌঁছে তদন্তে নেমেছে এই মর্মান্তিক ঘটনার রহস্য খুঁজে বের করতে অভিজান চলমান আছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button