সংবাদ সারাদেশসারাদেশ

ব্যাংক লুটের চেষ্টায় সন্দেহভাজনদের খুঁজছে পুলিশ

সংবাদ চলমান ডেস্ক: চট্টগ্রামে ইউনাটেইড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবিএল) কদমতলী শাখায় লুটের চেষ্টার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

রোববার (৯ ফেব্রুয়ারি) ডবলমুরিং থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করেন ইউসিবি ব্যাংকের কদমতলী শাখার ম্যানেজার টুংকু হুমায়ুন মোহাম্মদ মোরশেদ।

জানা যায়, ঘটনার পরপরই তদন্তে নেমেছে পুলিশ। পুলিশের সন্দেহের তীর দুই ব্যক্তির প্রতি। এই দুই ব্যক্তি ১ ফেব্রুয়ারি থেকে ব্যাংকের উপরে একটি এনজিওর কথা বলে অফিস ভাড়া নিয়েছিলেন। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে তাদের উপস্থিতি দেখা গেছে বলে জানিয়েছে পুলিশ।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, শুক্রবার রাত ৩টা ৫১ মিনিট ৩৪ সেকেন্ডে যুবক বয়সী দুইজন বেরিয়ে আসছেন ব্যাংকের ভেতর থেকে। প্রথমে একজন বের হয়ে দাঁড়িয়ে থাকেন। দ্বিতীয় জন বেরিয়ে তালা লাগান। রাত ৩টা ৫২ মিনিট ৭ সেকেন্ডে দুইজন বেরিয়ে যান।

ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, ইউসিবি ব্যাংকের ভল্ট ভেঙে টাকা লুটের চেষ্টার ঘটনায় ব্যাংকের ম্যানেজার টুংকু হুমায়ুন মোহাম্মদ মোরশেদ থানায় মামলা দায়ের করেছেন।

তিনি আরো বলেন, দুইজন ব্যক্তি কয়েকদিন আগে ব্যাংকের উপরে একটি ফ্লোরে এনজিও’র জন্য একটি অফিস ভাড়া নিয়েছিলেন। তারা অফিস ভাড়া নিলেও সেখানে অফিসের কোনো কার্যক্রম শুরু করেননি। তাদের সন্দেহভাজন হিসেবে রেখে তদন্তে নেমেছে পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button