সংবাদ সারাদেশসারাদেশ

বিয়েতে রাজি না হওয়ায় মেয়ের মাথা ন্যাড়া করলেন মা

বগুড়া প্রতিনিধি:

মেয়ে সবেমাত্র নবম শ্রেণিতে পড়ে। এর মধ্যে তার বিয়ের প্রস্তাব আসে। কিন্তু সে আরো পড়তে চায়। তাই বিয়েতে রাজি না হওয়ায় শিকলে বেঁধে রেখে মাথা ন্যাড়া করে দিয়েছেন মা।

শনিবার বিকেলে এমনই ঘটনা ঘটে বগুড়ার শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া গ্রামে। এ ঘটনায় ওই কিশোরী থানায় একটি মামলা করে। পরে রাতেই কিশোরীর মা ও ফুফুকে গ্রেফতার করে পুলিশ।

মামলায় উল্লেখ করা হয়, নিজের ইচ্ছার বিরুদ্ধে বিয়ের আয়োজন করে কিশোরীর মা। কিন্তু বিয়েতে অমত থাকায় সে ফুফাতো বোনের বাড়িতে আত্মগোপনে যায়। ৩১ ডিসেম্বর তাকে জোর করে ফুফাতো বোনের বাড়ি থেকে নিজ বাড়িতে নিয়ে আসেন মা। শনিবার বিকেলে বিয়েতে রাজি না হওয়ায় নিজ কক্ষের খাটের সঙ্গে শিকল দিয়ে বেঁধে মেয়েকে ন্যাড়া করে দেয়া হয়।

নির্যাতনের শিকার কিশোরীর ভাষ্য, আমি পড়ালেখা করতে চাই। কিন্তু আমার পরিবার সেটি চায় না। এ কারণে আমাকে জোর করে বিয়ে দেয়ার পরিকল্পনা করেছিলেন তারা। বিয়েতে রাজি না হওয়ায় আমাকে ন্যাড়া করেন মা।

শাজাহানপুর থানার এসআই রামজীবন ভৌমিক বলেন, এ ঘটনায় পাঁচজনকে আসামি করে মামলা করা হয়েছে। এর মধ্যে কিশোরীর মা ও ফুফুকে গ্রেফতার করে রোববার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button