সংবাদ সারাদেশসারাদেশ

বিমানের মোবাইল অ্যাপ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

সংবাদ চলমান ডেস্ক: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যাত্রীদের যাত্রা সহজীকরণ, গতিশীল ও নির্বিঘ্ন করার জন্য ‘বিমান বাংলাদেশ এয়ারলাইন্স’ নামে মোবাইল অ্যাপের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৮ ডিসেম্বর) সকালে শাহজালালের থার্ড টার্মিনালের নির্মাণ কাজ উদ্বোধনকালে এই অ্যাপেরও উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এই অ্যাপটি হবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অফিসিয়াল অ্যাপ।

এই অ্যাপের মাধ্যমে যাত্রীগণ ফ্লাইট সম্পর্কিত সকল তথ্য, ফ্লাইট স্ট্যাটাস, ফ্লাইট শিডিউল, সেলস সেন্টার সমূহের ঠিকানা, অনলাইন টিকেট ও রিফান্ড হেল্পডেস্ক এবং টিকেট বুকিং সংক্রান্ত সমস্ত তথ্য জানতে পারবেন।

এই অ্যাপ ব্যবহার করে যাত্রীরা নিজের মোবাইল থেকেই কিনতে পারবে বিমানের সকল গন্তব্যের টিকিট। মূল্যও পরিশোধ করতে পারবে বিকাশ বা রকেট যেকোনো কার্ডের মাধ্যমে। গুগল প্লে স্টোর অথবা অ্যাপল অ্যাপ স্টোর থেকে স্মার্টফোনে অ্যাপসটি ডাউনলোড করলে পৃথিবীর যেকোনো প্রান্ত হতে বিমানের ফ্লাইট সংক্রান্ত সকল তথ্য পাওয়া যাবে।

এছাড়া ওমাইট্রিপ, বুকিংহিস্ট্রি, ডেবিট ও ক্রেডিটকার্ডের (ভিসা, মাস্টার, অ্যামেক্স, নেক্সাস) মাধ্যমেও টিকিট ক্রয় এবং বুকিংয়ের টার্মস এ্যান্ড কন্ডিশন সুবিধা রয়েছে অ্যাপটিতে।

বিমানের মোবাইল অ্যাপের মাধ্যমে বিমানের নতুন বহরের সঙ্গে নতুন গন্তব্যে যাত্রীদের ভ্রমণ আরো সহজ ও আরামদায়ক হবে বলে আশা রাখছেন রাষ্ট্রীয় মালিকানাধীন এয়ারলাইন্স গ্রুপটি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button