সংবাদ সারাদেশসারাদেশ

লা’শবাহী অ্যাম্বুলেন্সে ডা’কাতি, স্ব’র্ণালংকার লু’ট!

সংবাদ চলমান ডেস্ক: ফরিদপুরে লা’শবাহী অ্যাম্বুলেন্সে ডা’কাতির ঘটনা ঘটেছে। এ সময় ডা’কাতরা নগদ টাকা ও স্ব’র্ণালংকার লু’ট করে নিয়ে যায়।

গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার সময় ফরিদপুর-কা’শিয়ানী আ’ঞ্চলিক সড়কের বোয়ালমা’রী উপজেলার রুপাপা’ত ইউনিয়নের ব’নমালিপুর এলাকায় এ ঘ’টনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গোপালগঞ্জের কা’শিয়ানী উপজেলার রা’মদিয়া গ্রামের বা’সিন্দা আছর মল্লিকের মা আয়েশা বেগম ৭৫ গু’রুতর অ’সুস্থ হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মা’রা যান তিনি। পরে মায়ের ম’রদে’হ নিয়ে ছেলে আছর মল্লিক বিকেলে ঢাকা থেকে মা’ইক্রোবাস যোগে গ্রামের বাড়ি কা’শিয়ানীর রামদিয়ার উদ্দেশে রওনা হন।

পথিমধ্যে রাত সাড়ে ৩টার দিকে ফরিদপুর-কা’শিয়ানী আঞ্চলিক সড়কের ব’নমালিপুর এলাকায় আসা মাত্রই রাস্তায় গাছের গুঁ’ড়ি ফে’লে তাদের মা’ইক্রোবাসের গতিরো’ধ করে ডা’কাতরা। পরে তারা নগদ টাকা ও স্বর্ণা’লংকার লু’ট করে নিয়ে যায়। গো’পালগঞ্জের কা’শিয়ানী উপজেলার রামদিয়া গ্রামের বা’সিন্দা আছর মল্লিক জানিয়েছেন,

মায়ের ম’রদেহ নিয়ে ফেরার পথে রাস্তায় গাছের গুঁ’ড়ি ফেলে প্রথমে আমাদের গাড়ির গ’তিরোধ করা হয়। পরে ১০-১২ জন মুখোশধারী ডা’কাত অ’স্ত্রের মুখে আমাদের জিম্মি করে কাছে থাকা নগদ প্রায় ৫০ হাজার টাকা ও সঙ্গে থাকা না’রীদের স্ব’র্ণালংকার লু’টে নেয়। ডা’কাতরা মা’লামাল লু’টে নিয়ে যাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

বিষয়টি নিশ্চিত করে বো’য়ালমা’রী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আমিনুর রহমান বলেছেন, রাতে ডা’কাতির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হ’য়েছিল। কিন্তু পুলিশ পৌঁছানোর আগেই ডা’কাতরা পা’লিয়ে যায়। সড়কে ডা’কাতি রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button