সংবাদ সারাদেশসারাদেশ

বগুড়ায় পুলিশ পেটানোয় ছাত্রদলের ৬৭৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় ছাত্রদল নেতাকর্মীর লাঠির আঘাতে এএসপি সনাতন চক্রবর্তী, এএসআই আশরাফুল আলম, কনস্টেবল পারভেজ, মামুন ও শিফাত আহতের ঘটনায় ৬৭৫ জনের বিরুদ্ধে হয়েছে।

বুধবার গভীর রাতে সদর থানায় জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ এসব নেতাকর্মীর বিরুদ্ধে সদর পুলিশ ফাঁড়ির এসআই জিলালুর রহমান এ মামলা করেন।

বুধবার দুপুর থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এজাহারনামীয় ২৯ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

তদন্তকারী কর্মকর্তা সদর ফাঁড়ির ইন্সপেক্টর আবুল কালাম আজাদ জানান, ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার দুপুরে শহরে নবাববাড়ি সড়কে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ ছিল। বিভিন্ন এলাকা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী শহীদ খোকন পার্কে সমবেত হন।

এতে নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে প্ল্যাকার্ড বহনের লাঠি দিয়ে পুলিশের উপর হামলা করেন। হামলার পরপরই ছাত্রদলের নেতাকর্মীরা প্রাচীর ডিঙিয়ে পালিয়ে যান। হামলার সময় তারা এক কনস্টেবলের হাতে থাকা রাইফেল ছিনিয়ে নেবার চেষ্টা করে। ব্যর্থ হয়ে রাইফেলের ট্রিগার নিয়ে যায়।

তিনি আরও জানান, এ ব্যাপারের এসআই জিলালুর রহমান সদর থানায় জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানসহ ৭৫ জনের নাম উল্লেখ করে আরও ৫০০-৬০০ জনের বিরুদ্ধে মামলা করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button