সংবাদ সারাদেশসারাদেশ

বগুড়ায় তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে হত্যা করলো জেএসসি পরীক্ষার্থী

সংবাদ চলমান ডেস্ক : বগুড়ার শেরপুরে আশিক হাসান নামে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে হত্যার ঘটনা ঘটেছে। এ বিষয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থী(জেএসসি পরীক্ষার্থী) সিয়াম ও তার পরিবারের বিরুদ্ধে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার উপজেলার শাহবন্দেগী ইউপির কৃষ্ণপুর যমুনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আশিক হাসান ওই এলাকার মঞ্জু হাসানের ছেলে ও তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় জড়িত সন্দেহে রাতে একই এলাকার সিয়াম, তার পিতা সুরুজ মিয়া, মা হামিদা পারভীন ও ভাই সোহাগ আটক করেছে পুলিশ।

প্রাথমিক তদন্তে হত্যাকাণ্ডের সঙ্গে সিয়াম সরাসরি জড়িত বলে তথ্য পেয়েছে পুলিশ।

স্থানীয়রা জানায়, আশিক বুধবার বিকেলে নিখোঁজ হয়। সন্ধ্যার আগে পরিবারের লোকজন তাকে না পেয়ে খুঁজতে শুরু করেন। একপর্যায়ে পাশের বাড়ির সুরুজ মিয়ার ছেলে সিয়ামের ঘরের খাটের নিচে আশিককে বস্তার ভিতরে পাওয়া যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিয়ামসহ তার পরিবারের চার সদস্যকে আটক করে।

পুলিশ বলছে, খেলার ছলে সিয়ামকে ডেকে নেয়া হয়েছিল। তাকে শ্বাসরোধ ও বাঁশ দিয়ে আঘাত করে হত্যার পর বস্তায় ভরে খাটের নিচে রাখা হয়েছিল।

বগুড়ার অতিরিক্ত এসপি (শেরপুর-ধুনট সার্কেল) গাজিউর রহমান জানান, শিশু আশিক হত্যাকাণ্ডে সিয়াম জড়িত বলে তারা(পুলিশ) প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন। সিয়াম জেএসসি পরীক্ষার্থী।

তবে আশিককে কেন হত্যা করা হয়েছে সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। আটকদের জিজ্ঞাসাবাদে বিষয়টি খোলাসা হবে বলে জানান তিনি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button