দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীর দুর্গাপুরে গার্মেন্টস কর্মীকে শ্বাসরোধ করে হত্যা

দুর্গাপুর প্রতিনিধিঃ

শান্তা খাতুন (৩৫) নামের এক গার্মেন্টস কর্মীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে রাজশাহীর দুর্গাপুরে। নিহত গার্মেন্টস কর্মী শান্তা গাজীপুরের আশুলিয়া মডেল থানা এলাকার একটি গার্মেন্টসে চাকুরী করতো। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী পলাতক রয়েছে। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা বা অভিযোগ দায়ের করেনি শান্তার স্বজনরা।

জানা গেছে, উপজেলার নারায়ণপুর গ্রামের হাবিবর রহমানের ছেলে রাজীবের সাথে প্রতিবেশী নুরুল ইসলামের মেয়ে শান্তা খাতুনের গত প্রায় ১০ বছর আগে প্রেমের সম্পর্কের জের ধরে বিয়ে হয়। সম্পর্কে তারা চাচাতো ভাইবোন। গাজীপুরের আশুলিয়া এলাকায় ভিন্ন দুটি গার্মেন্টসে চাকুরী করতেন তারা। সেই থেকে তাদের প্রেম এবং শেষ পর্যন্ত বিয়ে। তবে পরিবারের লোকজন তাদের এ বিয়ে প্রথমে মেনে নিয়েছিলেন না।

এরপর প্রায় ৮মাস আগে শান্তার কোলজুড়ে একটি ছেলে সন্তান আসলে পরিবারের সদস্যরা তাদের এ বিয়ের পারিবারিক ভাবে স্বীকৃতি দেন। নিহত শান্তার ভাই আব্দুল কুদ্দুস জানান, তার বোন স্বামীর সাথেই আশুলিয়া এলাকার মুন্সিপাড়ায় থাকতেন। গত শুক্রবার দিনগত রাতের কোন এক সময় শান্তা খাতুনকে গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। সকালে চাচাতো ভাই ময়নালের মাধ্যমে খবর পান তার বড় বোন শান্তা মারা গেছেন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, যেহেতু ঘটনাটি গাজীপুর জেলার আশুলিয়া মডেল থানা এলাকায় ঘটেছে। সেহেতু সংশ্লিষ্ট থানায় মামলা করতে হবে। তারপরও বিষয়টি উর্দ্ধতন কর্মকর্তাদের জানানো হবে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button