রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে স্কুল শিক্ষিকার গায়ে আগুন,স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদকঃ

বুধবার দিবাগত রাত ১ টার দিকে রাজশাহী মহানগরীর মহিষবাথান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফাতেমা খাতুনের শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে তার পাষণ্ড স্বামী সাদিকুল ইসলাম । তার বাড়ি নগরীর বুলনপুর ঘোষপাড়া এলাকায়। তিনি ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাজ্জাদ হোসেনের ছেলে।

শরীরে আগুন দেয়ায় ওই স্কুল শিক্ষিকা ফাতেমা খাতুনের মুখ ও বুক পুড়ে গেছে। গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন তিনি। এই ঘটনার পর থেকে পলাতক রয়েছে তার স্বামী সাদিকুল ইসলাম ।

এ বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম। তিনি জানান, দগ্ন শিক্ষিকার স্বামী সাদিকুল ইসলামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ফাতেমা খাতুনের ছোট বোন নূরজাহান খাতুন জানান,গতকাল বুধবার দিবাগত রাত ১ টার দিকে কিছু বোঝার আগেই গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় সাদিকুল ইসলাম। খবর পেয়ে পরে ফাতেমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আগুনে তার মুখ, বুক ও দুই হাত পুড়ে গেছে।

নূর জাহান জানান, বিয়ের পর থেকেই গত ২০ বছর ধরে বোনকে নির্যাতন করে আসছিলো সাদিকুল। পারিবারিক ও সামাজিক চাপের কারণে বিষয়টি এতদিন ধরে ধামাচাপ দেওয়া হচ্ছিলো। আবার দুই সন্তান থাকায় নির্যাতন সয়েই এতদিন সংসার করে আসছিলো তার বোন ফাতেমা। এরই মধ্যে ফাতেমাকে হত্যা করার উদ্দেশ্যে নিয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয় সাদিকুল।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করবেন বলে জানান ফাতেমা খাতুনের ছোট বোন নূরজাহান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button