সংবাদ সারাদেশসারাদেশ

ফেনীতে ব্যবসায়ীকে হত্যা, দুই নারী আটক

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় বাগান থেকে করিম উল্যাহ ওরফে কালামিয়া নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, করিম উল্যাহকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করা হয়। 

আজ বুধবার সকালে উপজেলার জমাদ্দার বাজারের উত্তর পাশে গাছ বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত করিম উল্যাহ পৌরসভা ৬ নম্বর ওয়ার্ডের (বাঁশপাড়া) বাসিন্দা। তিনি ঐ এলাকার হাজী রাজা মিয়ার ছেলে।

নিহতের ছেলের বউ নুরের নেছা মিনু জানান, জমাদ্দার বাজারে তার শ্বশুরের একটি কনফেকশনারি দোকান রয়েছে। মঙ্গলবার রাতে বাড়ি না ফেরায় রাত ১১টার দিকে শ্বশুরের নম্বরে একাধিকার ফোন করেন তিনি। ফোন না ধরায় তার স্বামী আনোয়ার হোসেনকে দোকানে পাঠান। দোকান খোলা থাকলেও  দোকানে ছিলেন না তিনি। অনেকক্ষণ অপেক্ষা করে আশপাশে লোকজন না থাকায় দোকান বন্ধ করে বাড়ি ফেরেন আনোয়ার।

নিহতের বড় মেয়ে সাহেনা আক্তার জানান, সকালে এক ব্যক্তির মাধ্যমে খবর পান তার বাবার মরদেহ তাদের বাড়ির পাশে বাগানে পড়ে আছে। তার ধারণা, তার বাবাকে দোকান থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে।

ছাগলনাইয়া থানার ওসি হাসান ইমাম জানান, তিনি সকালে খবর পেয়ে এএসপি সার্কেলসহ ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে দেখেন বাগানে পড়ে আছে করিমের মরদেহ। তবে নিহতের শরীরে কোনো আঘাতে চিহ্ন নেই।  তার ধারণা, তাকে অণ্ডকোষ চেপে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলের পাশের বাড়িতে ভাড়ায় থাকা দুই নারীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। 

এ ব্যাপারে ছাগলনাইয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ওয়ালী উল্যাহ জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত ও রহস্য উদ্ঘাটনে কাজ করছে পুলিশ। এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button