রাজশাহীরাজশাহী সংবাদ

বিএনপিকে পায়ে ধরে নির্বাচনে আনা আমাদের কাজ নয়-লিটন

আওয়ামী লীগ জনগণের উন্নয়ন, কল্যাণ এবং দেশ গড়ার কথা বলে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন দেশ দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিচ্ছেন উন্নয়ন। দেশের সবক্ষেত্রে আজ উন্নয়ন দৃশ্যমান। কেউ বাংলাদেশের অগ্রগতি থামাতে পারবে না বলে মন্তব্য করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজ বুধবার দুপুরে রাজশাহী মহানগরীর শহীদ এএইচএম কামরুজ্জামান চত্বর ও শালবাগান মোড়ে বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, যেদিন থেকে বিএনপি-জামায়াত হরতাল-অবরোধ দিয়েছে, সেদিন থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজপথে অবস্থান নিয়েছে। নির্বাচন পর্যন্ত আমরা রাজপথেই অবস্থান করবো। বিএনপি-জামায়াত তত্ত্বাবধায়ক সরকার এবং শেখ হাসিনা সরকার পতনের যে দাবি করছে, তাদের সেই দাবি কখনো বাস্তবায়িত হবে না।

তিনি আরো বলেন, জনগণ বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধকে প্রত্যাখ্যান করেছে। দুর্বৃত্তরা রাজপথে আসার সাহস পাচ্ছে না। তবে কোথাও কোথাও চোরাগোপ্তা হামলা চালাচ্ছে। তাদের যেখানে পাওয়া যাবে, সেখানেই প্রতিহত করা হবে। নির্বাচন হবে, জনগণ নির্বাচনে অংশ নেবে। বিএনপিকে অনেক বার নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানানো হয়েছে। তারা নির্বাচনে অংশ না নিলে আমাদের কিছু করার নাই। তাদের পায়ে ধরে নির্বাচনে অংশগ্রহণ করানো আমাদের বা নির্বাচন কমিশনের কাজ নয়।

এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, মহানগর শ্রমিক লীগ সভাপতি মাহাবুবুল আলম, সাধারণ সম্পাদক আকতার আলী, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল্লাহ খান, মহানগর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি সহ মহানগর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী অনেকেই উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button