কুমিল্লাসংবাদ সারাদেশ

কুমিল্লায় ট্রাক উল্টে ৪ জনের মর্মান্তিক মৃত্যু

কুমিল্লার চান্দিনায় থামানো ট্রাকের পেছনে মাছবাহী ট্রাকের ধাক্কায় ৪ জন মারা গেছেন। নিহতদের মধ্যে ৩ জন মাছের শ্রমিক অপরজন ট্রাকের হেলপার। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।

আজ মঙ্গলবার ভোর ৫ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনা উপজেলার বেলাশহর এলাকার আর এন আর ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভোলা জেলার মনপুরা থানার রহমানপুর গ্রামের খোরশেদ হাওলাদার ছেলে মনির হোসেন, একই গ্রামের আবুল হোসেনের ছেলে হাবিবুর রহমান, হামিদ মিস্ত্রীর ছেলে আকতার হোসেন। তারা তিন জন মাছের শ্রমিক। নিহত অপর জন হলেন সাতক্ষীরা জেলার সদর উপজেলা রফিকুল ইসলাম। তিনি ট্রাকের হেলপার।

জানা যায়,মহাসড়কের চান্দিনার বেলাশহর আরএনআর ফিলিং স্টেশনের সামনে ঢাকামুখী একটি ট্রাক থামিয়ে হেলপার ট্রাকের নিচে যান্ত্রিক ত্রুটির কাজ করছিলেন। পেছন থেকে মাছবাহী একটি ট্রাক ধাক্কা দিয়ে উল্টে যায়।  এতে ঘটনাস্থলে চার জন নিহত হয়। ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় লাশ উদ্ধার করে এবং আহত তিন জনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এ ব্যাপারে হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনজুরুল আলম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। লাশগুলো ফাঁড়িতে আনা হয়েছে। নিহত ট্রাক হেলপার সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকের শ্রমিক, বাকি তিন জন পেছনের ট্রাকের মাছের শ্রমিক। দুর্ঘটনার পর চালকদের পাওয়া যায়নি। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button